ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে কারণে সোনার গয়না পরতেন বাপ্পি লাহিড়ী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
যে কারণে সোনার গয়না পরতেন বাপ্পি লাহিড়ী বাপ্পি লাহিড়ী

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী ডিস্কো ঘরানার গানের জন্য বেশি জনপ্রিয় ছিলেন। গানের পাশাপাশি নিজের লুকের জন্যও জনপ্রিয় তিনি।

তাকে সব সময় সোনার হার, ব্রেসলেট, আংটি পরিহিত অবস্থায় দেখা যেত।  

বাপ্পি লাহিড়ী একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, তার এমন লুকের অনুপ্রেরণা যুক্তরাষ্ট্রের রক সংগীতশিল্পী ও অভিনেতা এলভিস প্রিসলি।

তিনি বলেছিলেন, এলভিস প্রেসলি সোনার চেইন পরতেন। আমি তার বড় ভক্ত হিসেবে গয়না পরা খুব পছন্দ করতাম। সে সময় আমি ভাবতাম, যখন প্রতিষ্ঠিত হব তখন আমি নিজের একটা আলাদা ইমেজ তৈরি করব। এরপর যখন আমি সোনা কেনার আর্থিক ক্ষমতা অর্জন করি, তখন একের পর এক গয়না কিনি।

বাপ্পি লাহিড়ী জানিয়েছিলেন, তিনি প্রথম সোনার চেন উপহার পেয়েছিলেন মায়ের কাছ থেকে। এরপর স্ত্রী তাকে গণেশের লকেট দেওয়া এক চেন উপহার দেন। তিনি মনে করেন, সোনা তার জন্য বেশ লাকি। আর এই কারণেই সোনা পরে থাকার সিদ্ধান্ত ছিল তার।

পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে ১৯৫২ সালের ২৭ নভেম্বর জন্মগ্রহণ করেন বাপ্পি লাহিড়ী। আর মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১১ টা ৪৫ মিনিটে মুম্বাইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বুধবার সকালে হাসপাতাল কর্তৃপক্ষ তার মৃত্যুর খবর প্রকাশ করে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।