ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদককাণ্ডের পর বোনকে নিয়ে প্রকাশ্যে এসেই ভাইরাল আরিয়ান 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
মাদককাণ্ডের পর বোনকে নিয়ে প্রকাশ্যে এসেই ভাইরাল আরিয়ান  আরিয়ান ও সুহানা

২০২১ সালটি ভালো যায়নি বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। মাদককাণ্ডে নাম জড়ায় তার এবং গ্রেফতার হয়ে প্রায় এক মাসের মতো ছিলেন জেলে।

যে কারণে তিন মাসেরও বেশি সময় ধরে প্রকাশ্যে আসতে দেখা যায়নি তাকে।

তবে শনিবার (১২ ফেব্রুয়ারি) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলামে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন আরিয়ান খান। সঙ্গে ছিলেন তার বোন সুহানা খান ও জুহি চাওলার মেয়ে জাহ্নবী। এদিন কলকাতা নাইট রাইডার্সের টেবিলে বসে নিলামের কার্যক্রমে অংশ নিয়েছেন তারা। তাদের ছবি প্রকাশ পেতেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। অনেকদিন পর আরিয়ান ও সুহানা একসঙ্গে হাজির হয়ে নেটিজেনদের দৃষ্টি কেড়ে নিয়েছেন।

শাহরুখ খান এবং জুহি চাওলা কেকেআর দলের মালিক হলেও নিলামে তাদের কেউই ছিলেন না। তবে তাদের পরবর্তী প্রজন্মকে দেখা গিয়েছে সেখানে। যেন সন্তানদের হাতেখড়ি করালেন এই দুই তারকা।

এর আগে গত ৬ ফেব্রুয়ারি সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাতে মুম্বাইয়ের শিবাজি পার্কে বহুদিন পর প্রকাশ্যে আসেন শাহরুখ খান।  

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে মাদক পার্টি থেকে ২০২১ সালের ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি )। এরপর নানা নাটকীয়তার পর ২৮ অক্টোবর মুম্বাই হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।