ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গায়ক আকবরের করুণ দশা, হাঁটছেন ক্র্যাচে ভর দিয়ে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
গায়ক আকবরের করুণ দশা, হাঁটছেন ক্র্যাচে ভর দিয়ে সংগীতশিল্পী আকবর

জনপ্রিয় সংগীতশিল্পী আকবরকে দেখলে যে কেউ আঁতকে উঠবে। ক্র্যাচে ভর দিয়ে চলতে হচ্ছে তাকে।

জরুরি প্রয়োজনে বাসার বাইরে বের হলেই কারও না কারও সহযোগিতার প্রয়োজন হচ্ছে তার।

বেশ কিছু দিন ধরেই অসুস্থ আকবর মাঝে চিকিৎসার জন্য ভারতেও গিয়েছিলেন। তবে এবার তার হাড়ে নতুন সমস্যা তৈরি হয়েছে। পড়ে গিয়ে মেরুদণ্ডের শেষ হাড়ে (ককসিডাইনিয়া) আঘাত পান তিনি। একই সঙ্গে কিছু নার্ভ সেখানে ঢুকে যাওয়ায় পায়ে ভর দিয়ে দাঁড়াতে পারছেন না এই গায়ক।

এ বিষয়ে আকবর বলেন, বিপদ আমার পিছু ছাড়ছে না। আমি চলতে পারি না। আমার মেরুদণ্ডের হাড়ের মধ্যে নার্ভ ঢুকে গেছে। এমআরআই করেছিলাম। তখন ডাক্তাররা জানিয়েছিল, অপারেশনে ৭০ হাজার টাকার মতো লাগতে পারে। পরে আবার শুনি, হাড়ের কী যেন চেঞ্জ করতে হবে।

এমন অবস্থায় ইতোমধ্যে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল তাকে সাহায্য করেছেন বলেও জানান আকবর।

তিনি বলেন, ডাক্তার জানিয়েছিলেন, অপারেশনের জন্য ৭০ হাজার টাকা লাগবে। সব মিলিয়ে ১ লাখ। সঙ্গে সঙ্গে আমি ডিপজল ভাইকে ফোন দিই। তিনি ৫০ হাজার টাকা দিয়েছেন। এরপর এখন শুনি মেরুদণ্ডের শেষ হাড়ে সমস্যা। ডিস্কও চেঞ্জ করতে হবে। ৪-৫ লাখ টাকার ব্যাপার। এরমধ্যে মেয়ের স্কুলের ভর্তি, সংসার খরচ, সবই করতে হচ্ছে। অথচ ৫ মাস আমি কোনও শো করতে পারিনি।

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে গান গেয়ে পরিচিতি পেয়েছিলেন আকবর। তার গাওয়া ‘হাত পাখার বাতাসে’ গানটি আজও শ্রোতাদের মুখে মুখে ফেরে। এরপর তার কণ্ঠে বেশকিছু গান শ্রোতামহলে জনপ্রিয়তা পায়।  

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।