ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছবিতে দেখুন সারিকার বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
ছবিতে দেখুন সারিকার বিয়ে স্বামী রাহির সঙ্গে সারিকা

বিয়ের পিঁড়িতে বসেছেন ছোট পর্দার অভিনেত্রী সারিকা সাবরিন। দীর্ঘদিন একা থাকার পর ২ ফেব্রুয়ারি ফের নতুন সংসার বাঁধেন এই তারকা।

সারিকার বর আহমেদ রাহি পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার ও মিউজিসিয়ান। তিনি দৃক ব্যান্ডের বেজ গিটারিস্ট, গীতিকবি ও সংগীত পরিচালকও। দুই পরিবারের মতেই বিয়ে করেছেন তারা।

মূলত বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে ০২-০২-২০২২ তারিখে সারিকা বিয়ে করেছেন বলে জানিয়েছেন।  

বিয়ে নিয়ে এই অভিনেত্রী বলেন, দুই পরিবারের উপস্থিতিতে আমাদের ধানমন্ডির বাসায় ২ ফেব্রুয়ারি বিয়ে হয়েছে। এর আগে ১২ ডিসেম্বর বাগদান হয়। আমাদের আপনারা ভালোবাসায় রাখবেন।  

নতুন সংসার শুরু করলেও কাজে কোনো বিরতি দেবেন না বলে জানিয়েছেন এই তারকা। আরো জানান, ১২ ফেব্রুয়ারি থেকেই ফের কাজে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।  

সারিকা ২০০৬ সালে মডেলিং শুরু করেন। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান। ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর থেকে নিয়মিত অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন এই তারকা।

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেছিলেন সারিকা। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোল জুড়ে আসে এক কন্যা সন্তান। তবে তাদের সংসার বেশিদিন টেকেনি।

ছবি: ড্রিম ওয়েভার

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।