ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিঠুনের মুখোমুখি প্রভাস!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
মিঠুনের মুখোমুখি প্রভাস! মিঠুন ও প্রভাস

দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রভাস মুখোমুখি হতে যাচ্ছেন বলিউড ও বাংলা সিনেমার কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তীর। তবে বাস্তবে নয়, প্রেক্ষাগৃহে।

 

মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) মিঠুন চক্রবর্তী অভিনীত সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইলস’র মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত সিনেমাটি ১১ মার্চ মুক্তি পেতে যাচ্ছে।

এদিকে, একই তারিখে আগেই মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে প্রভাস অভিনীত ‘রাধেশ্যাম’র। ফলে বক্স অফিসে টিকে থাকতে হলে লড়তে হবে মিঠুন ও প্রভাসকে।

কাশ্মীরি পণ্ডিতদের কেন্দ্র করে নির্মিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ প্রসঙ্গে পরিচালক বলেন, ‘অন্য কোনো সিনেমা নিয়ে আমরা চিন্তিত না। এটি শুধুমাত্র একটি সিনেমা নয়, আমাদের জন্য মিশন। আগে আরআরআর-এর মতো সিনেমা সঙ্গেও এর মুক্তির দিন ঠিক করা হয়েছিল। ’

সিনেমাটি দিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী। এতে আরো রয়েছেন অনুপম খেরসহ অনেকে। ইতিহাস নির্ভর সিনেমাটিতে উঠে আসবে কাশ্মীরী পণ্ডিতদের বিতরণ ও নানা ঘটনা।  

‘রাধেশ্যাম’ সিনেমার মাধ্যমে প্রথমবার প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা হেগড়ে। এতে আরো অভিনয় করেছেন মুরলী শর্মা, কুণাল রায় কাপুরসহ অনেকে। সিনেমাটি হিন্দি ছাড়াও তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষাতেও মুক্তির কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।