ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্মিত হবে মাইকেল জ্যাকসনের বায়োপিক

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
নির্মিত হবে মাইকেল জ্যাকসনের বায়োপিক মাইকেল জ্যাকসন

এবার মাইকেল জ্যাকসনের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন হলিউডের আলোচিত প্রযোজক গ্র্যাহাম কিং। দীর্ঘ সময় ধরে প্রস্তুতির পর সিনেমাটির পরিকল্পনা চূড়ান্ত করেছেন এই প্রযোজক।

বায়োপিকের নাম দেওয়া হচ্ছে ‘মাইকেল’।  

এই বায়োপিকের চিত্রনাট্য করছেন তিনবার অস্কারে মনোনয়ন পাওয়া জন লোগান। তবে এখনও পুরোপুরি কাজ শেষ হয়নি।  এর আগেও গ্র্যাহামের সঙ্গে কাজ করেছেন জন।

‘দ্য ডিপার্টেড’ জন্য অস্কার জয়ী গ্র্যাহাম অনেক আগেই মাইকেল জ্যাকসনের বায়োপিক নিয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন। তার সঙ্গে জ্যাকসন পরিবারের যোগাযোগও রয়েছে। পপ সম্রাটের একাধিক কনসার্টে উপস্থিত ছিলেন তিনি।  

মাইকেল জ্যাকসনের সিনেমাটি হচ্ছে, ইতোমধ্যে এমন বিবৃতিও জারি করেছে। এর সহ-প্রযোজনায় থাকছে মাইকেলের পরিবার। বিশ্বব্যাপী এর বিতরণের দ্বায়িত্বে থাকছে লায়ন্সগেট। তবে পরিচালক বা অভিনয়শিল্পীদের নাম এখনও প্রকাশ করা হয়নি।  

সর্বকালের সবচেয়ে বেশি আয়কারী সংগীত তারকাদের মধ্যে অন্যতম মাইকেল জ্যাকসন। বিশ্বজুড়ে ৪০ কোটি অ্যালবাম বিক্রি হয়েছে তার। বিলবোর্ড চার্টে রয়েছে একাধিক রেকর্ড ও পেয়েছেন অসংখ্য পুরস্কার। এ তারকা ৫১ বছর বয়সে ২০০৯ সালে মারা যান।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।