ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের সঙ্গে কে এই নারী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের সঙ্গে কে এই নারী

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর জীবনাবসান ঘটেছে ৯২ বছর বয়সে। রোববার (০৬ ফেব্রুয়ারি) ভারতের মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এদিন মুম্বাইয়ের শিবাজি পার্কে পূর্ণ মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হয় লতা মঙ্গেশকরের। এর আগে তাকে শ্রদ্ধা জানাতে উপস্থিত হন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে দেশটির চলচ্চিত্র ও ক্রীড়া জগতের বিশিষ্টজনেরা।  

আমির খান, শাহরুখ খান, বিদ্যা বানাল, রণবীর কাপুররা, শচীন টেন্ডুলকারসহ অনেকে পৌঁছেছিলেন ভারতের ‘নাইটিঙ্গেল’খ্যাত এই সংগীতশিল্পীকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে।

মাদক মামলায় ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়া পর্বের পরে অনেকদিন পর প্রকাশ্যে এসেছেন শাহরুখ। লতার শেষ যাত্রায় সশরীরে শামিল হয়ে দু'হাত তুলে ‘দোয়া’ করতে দেখা যায় ‘কিং খান’কে। যে ছবি সবার হৃদয় ছুঁয়ে যায়।  

শাহরুখের পাশেই ছিলেন এক নারী, যাকে দুহাতে করজোড়ে শ্রদ্ধা জানাতে দেখা গেছে। সে সময়কার ছবি সামাজিক মাধ্যমে ব্যাপক ভাইরাল।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অনেকে শাহরুখ খানের পাশে মাস্ক পরা ওই নারীকে গৌরি খান ভেবেছেন। কিন্তু তিনি শাহরুখপত্নী নয়, অভিনেতার ম্যানেজার পূজা দাদলানি। বিষয়টি পরে জানা যায়।

বহু বছর ধরে শাহরুখের ম্যানেজার হিসেবে কাজ করছেন পূজা। মাদককাণ্ডে আরিয়ান খান জড়িয়ে পড়ার পর শাহরুখের ম্যানেজার পূজার বিরুদ্ধে ‘ঘুষ’ দেওয়ার অভিযোগ উঠেছিল।

করোনা পরবর্তী জটিলতার কারণে মৃত্যু হয়েছে লতা মঙ্গেশকরের। এর আগে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে গত ২৮ দিন ধরে ভর্তি ছিলেন তিনি। তার মৃত্যুতে ভারতে দুইদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।