ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

শপথ নিলেন না মৌসুমী-ডিপজল-রুবেলরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
শপথ নিলেন না মৌসুমী-ডিপজল-রুবেলরা

নিত্যনতুন ঘটনার জন্ম দিচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন। সর্বশেষ হলো শপথগ্রহণ অনুষ্ঠান।

আর সেখানে নতুন সংযোজন- এক প্রকার বয়কট করেছে মিশা সওগাদর-জায়েদ খান প্যানেল থেকে বিজয়ীরা। একমাত্র কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী নাদির খান ছাড়া শপথ অনুষ্ঠানে অংশ নেননি কেউ।  

বিদায়ী কমিটির সভাপতি শিশা সওদাগর উপস্থিত হয়ে নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনকে শপথ পাঠ করান। তবে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহসভাপতি রুবেল, ডিপজল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী ও কার্যনির্বাহী সদস্য অঞ্জনা, আলীরাজ, মৌসুমী, অরুণা বিশ্বাস, রোজিনা ও সুচরিতা কেউই এই অনুষ্ঠানে আসেননি।

সাবেক সভাপতি হিসেবে তিনিই নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনকে শপথ বাক্য পড়ান মিশা সওদাগর। পরে ইলিয়াস কাঞ্চন সাধারণ সম্পাদক নিপুণসহ তাদের প্যানেলের বাকিদের শপথ করান।

এদিকে জায়েদ খানের প্যানেলের কেউ উপস্থিত না হওয়া, বেশ কিছু গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। কেউ কেউ বলছেন, মামলা করবেন জায়েদ। অবশ্য এই নায়কের দাবিও সেটা। অন্য পক্ষ বলছে, জায়েদ নতুন করে শপথের আয়োজন করতে যাচ্ছেন। যার ফলে শিল্পী সমিতির এই শপথ এখন মুখরোচক সূচিতে পরিণত হয়েছে।  

এদিকে শপথ নেওয়া নতুন এই কমিটি দুই বছরের জন্য চলচ্চিত্র শিল্পীদের নেতৃত্ব দেবে। শপথের মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের দায়িত্ব বুঝে নিলেন নবনির্বাচিতরা।  

রোববার (০৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) উন্মুক্ত প্রান্তরে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শপথ শেষে তাদের ফুল দিয়ে শুভেচ্ছাও জানিয়েছন মিশা সওদাগর।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।