ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গোপনে বিয়ে করেছেন নুসরাত-যশ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
গোপনে বিয়ে করেছেন নুসরাত-যশ! নুসরাত জাহান-যশ দাশগুপ্ত

টালিগঞ্জের অভিনেত্রী, তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান এখন পুত্র সন্তানের মা হয়েছেন। ২০২১ সালে ২৬ আগস্ট দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

 

নুসরাতের এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত সেটি সরাসরি না বললেও আকার ইঙ্গিতে নানাভাবে উঠে এসেছে। এরপর থেকেই অনেকের প্রশ্ন, নুসরাত আর যশ কি তাহলে বিয়ে করতে যাচ্ছেন? 

এ বিষয়ে পশ্চিমবঙ্গের এক সংবাদমাধ্যমের সাংবাদিক নুসরাতকে সরাসরি প্রশ্ন করেন। এর উত্তরে এই অভিনেত্রী বলেন, ‘আবার বিয়ে করার দরকার নেই। ’ এরপর থেকেই গুঞ্জন শুরু হয়- তাহলে কি গোপনে তাদের বিয়ে হয়েছে? 

যখন নুসরাত মা হন, তখন অভিনেত্রীর পাশে ছিলেন যশ। এই অভিনেতাই জানিয়েছিলেন, মা-সন্তান দু’জনেই ভালো আছে। এর আগে ২০২০ সাল থেকেই তাদের প্রেমের সম্পর্কর কথা শোনা যায়।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরাত বলেন, ‘আমি জানি না, সবাই আমার বিয়ে নিয়ে চিন্তিত কেন? তারা কী ভাবেন, আমি কী বলব? আমি কি সবাইকে ফোন করে বলব- শোনো, আমি বিয়ে করছি। যদি সবাই এটা ভাবেন, তাহলে ভুল ভাবেন। ’ 

‘কেলোর কির্তি’ সিনেমার এই নায়িকা আরও বলেন, ‘আমি যদি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে না চাই, সেটি তো আমার ইচ্ছা। যদি দু’জনের বিয়ে হয়, তাহলে তাদের জানাটাই যথেষ্ট। ’

নুসরাতের এমন রহস্যজনক উত্তর শুনে গুঞ্জন নতুন করে ছড়িয়েছে। অনেকের ধারণা, ইতোমধ্যেই গোপনে বিয়ে করেছেন যশ-নুসরাত।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ঘর বাঁধেন নুসরাত জাহান। ২০২০ সালে হুট করে শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরাত আলাদা রয়েছেন। এরপর নুসরাত-যশের প্রেমের বিষয়টি সামনে আসে।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে নিখিল জানান, তিনি এই সন্তানের বাবা নন। পরে নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকার করে নুসরাত বিবৃতি দিলে চারদিকে হইচই পড়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।