ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

শেষ হচ্ছে ‘দিদি নাম্বার ওয়ান’!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
শেষ হচ্ছে ‘দিদি নাম্বার ওয়ান’! রচনা বন্দ্যোপাধ্যায়

সিনেমায় অভিনয় কমিয়ে দেওয়ার পর থেকেই টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘দিদি নাম্বার ওয়ান’-এর উপস্থাপনা করছেন রচনা বন্দ্যোপাধ্যায়। এক যুগ ধরে এই অনুষ্ঠানটি সঞ্চালনার দ্বায়িত্বে এই অভিনেত্রী।

রচনার উপস্থাপনায় অনুষ্ঠানটি পৌঁছে গেছে বাঙালির ঘরে ঘরে। লড়াকু দিদিদের (বোন) জিতে ফেরার গল্প নিয়েই মূলত সাজানো হয় এই অনুষ্ঠানটি।  

সম্প্রতি জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন, শেষ হয়ে যাচ্ছে ‘দিদি নাম্বার ওয়ান’! পরে জানা যায়, একেবারে শেষ হচ্ছে না। ‘দিদি নাম্বার ওয়ান’-এর অষ্টম আসর শেষ হতে যাচ্ছে। আর আসছে ১৪ ফেব্রুয়ারি থেকে চেনা সময়েই নতুন সিজন নিয়ে হাজির হবেন রচনা।  

নতুন সিজনের এক ঝলকে রচনা জানান, এবারের আসরে তিনি নিজেকেও নতুন ভাবে উপস্থাপন করবেন। আগের সিজনের মতোই তাকে ঘিরে থাকবেন হার না মানা দিদিরা (বোন)। নতুন খেলার সংযোজন হবে এবার।

২০১০ সালে জি বাংলা টেলিভিশনে শুরু হয় ‘দিদি নাম্বার ওয়ান’। অনুষ্ঠানটির শুরু পর সাময়িক উপস্থাপিকার পরিবর্তন হয়েছিল। রচনার জায়গায় দেখা গিয়েছিল দেবশ্রী রায়, জুন মালিয়াকে। তবে দর্শকদের অনুরোধে রচনাকে আবারও ফেরানো হয় অনুষ্ঠানটির উপস্থাপিকার জায়গায়।  

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।