ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কারিশমাকে বেচে দিতে চেয়েছিলেন স্বামী সঞ্জয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
কারিশমাকে বেচে দিতে চেয়েছিলেন স্বামী সঞ্জয় কারিশমা কাপুর-সঞ্জয় কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর সাফল্যের শীর্ষে থাকার সময়ই ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। ২০১৬ সালে ১৩ বছরের সংসার ইতি টানেন এই অভিনেত্রী।

এই সংসারে তাদের দুই সন্তানও রয়েছে।  

বিচ্ছেদের পর সঞ্জয় কাপুরের বিষয়ে তেমন কথা না বললেও সম্প্রতি সাবেক স্বামীর সম্পর্কে বেশ কিছু অভিযোগ তুলেছেন কারিশমা। এই অভিনেত্রী জানিয়েছেন, ১৩ বছরের দাম্পত্যের পর কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে বাধ্য হয়েছেন।  

কারিশমা জানান, বিয়ের পরেও সঞ্জয় তার আগের স্ত্রীর সঙ্গে সম্পর্ক বজায় রেখেছিলেন। শুধু তাই নয়, তাদের মধ্যে নিয়মিত শারীরিক সম্পর্ক ছিল। এই সম্পর্কের বিরুদ্ধে বলতে গেলেও করিশমাকে নানা ভাবে অত্যাচার করতেন সঞ্জয়।

‘রাজা হিন্দুস্তানী’ সিনেমার এই নায়িকা আরও জানান, বিয়ের পরের দিন থেকেই তার স্বামী সঞ্জয় কাপুর ও শ্বশুর বাড়ির লোকজন তার ওপর মানসিক অত্যাচার শুরু করেন। শুধু তাই নয়, মধুচন্দ্রিমার রাতে সঞ্জয় তার বন্ধুর শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন। এখানেই থেমে যাননি তিনি, ওই বন্ধুর কাছে করিশমার মূল্য নির্ধারণও করেছিলেন। কারিশমা এই প্রস্তাবে রাজি না থাকায় সঞ্জয় তার ওপর শারীরিক অত্যাচার শুরু করেন।

অবশেষে সন্তানদের কথা ভেবে দিল্লি থেকে মুম্বাই চলে আসার সিদ্ধান্ত নেন কারিশমা এবং বিচ্ছেদের ঘোষণা দেন। এক সংবাদমাধ্যমকে সঞ্জয়ের বিষয়ে কারিশমার বাবা রণধীর কাপুর বলেছিলেন, ‘সঞ্জয় একেবারেই নিম্ন শ্রেণির মানুষ ছিলেন। হিংস্রতা ছাড়া ওর মধ্যে আর কোনও গুণ ছিল না। ’

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।