ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখকে নিয়ে এখনো যে আফসোস ঊর্মিলার 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
শাহরুখকে নিয়ে এখনো যে আফসোস ঊর্মিলার  ঊর্মিলা মাতোন্ডকর

‘তনহা তনহা ইনহা পে জিনা…’ গানে সমুদ্র সৈকতে ছুটছেন স্বল্পবসনা এক নায়িকা। নব্বইয়ের দশকে এই জনপ্রিয় গানে মেতেছিলেন বলিউডপ্রেমী অনেকেই।

 

‘রঙ্গিলা গার্ল’র প্রেমে তখন হাবুডুবু খেতেন অনেকেই। তাকে না পাওয়ার আফসোসের কথা হয়তো অনেকের জানা। কিন্তু সেই নায়িকার জীবনেও যে কিছু না পাওয়ার বিষয় রয়েছে, সেটাই প্রকাশ করলেন ঊর্মিলা মাতোন্ডকর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঊর্মিলা বলেন, বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের সঙ্গে সেভাবে ছবি করতে না পারার আক্ষেপ তার আজও রয়েছে!

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, ‘মাসুম’ ছবিতে শিশুশিল্পী হিসেবে প্রথম বলিউডে পা দেন ঊর্মিলা। লাস্যময়ী ঊর্মিলাকে জহুরির চোখে চিনেছিলেন রামগোপাল বর্মা। আমির খান, জ্যাকি শ্রফের সঙ্গে ‘রঙ্গিলা’র পর তাকে আর ফিরে তাকাতে দেয়নি।  

‘জুদাই, সত্য, কউন, পিঞ্জর, প্যায়ার তুনে কেয়া কিয়া—এমন একের পর এক হিট ছবিতে লাস্যের পাশাপাশি অভিনয়েও নজর কেড়েছিলেন তৎকালীন বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। কাজ করেছেন একাধিক মরাঠি, তেলুগু, তামিল ছবিতে।

২০১৪ সালের পর বলিউড থেকে অদৃশ্যই হয়ে যান লাস্যময়ী অভিনেত্রী ঊর্মিলা। পরে যোগ দেন রাজনীতিতে। অভিনয়ের কেরিয়ারের শুরুতে শাহরুখের সঙ্গে ‘চমৎকার’ ছাড়া আর কাজ করা হয়নি ঊর্মিলার। কে জানত সেটাই তার আফশোস হয়ে থেকে যাবে!

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।