ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছিলেন নিপুণ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছিলেন নিপুণ নিপুণ

শিল্পী সমিতির ভোট বাতিল চেয়ে পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচন চান সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে জায়েদ খানের কাছে হেরে যাওয়া নিপুণ।  

রোববার (৩০ জানুয়ারি) প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের সদস্যারা নির্বাচন কেন্দ্র করে বেশ কিছু অভিযোগ তুলে ধরেন।

 

এ সময় নির্বাচন কমিশনার পীরজাদা হারুনে বিরুদ্ধে অভিযোগ করে নিপুণ বলেন, আমি আপনার কাছে অভিযোগ করেছিলাম টাকা লেনদেন হচ্ছে আপনি আমার কথা শুনেননি। নির্বাচনের সময় আপনি আমাদের একটি ব্যারিকেডের মধ্যে দাঁড় করিয়ে রেখেছিলেন। সেখানে শুধু আমরাই ছিলাম। একবারের জন্যও জায়েদ খান আসেননি। সকল নিয়ম কি কাঞ্চন নিপুণ পরিষদের জন্যই ছিল?

নিপুণ বলেন, আমাদের সংগঠনের নিয়ম টাকা আদান প্রদান করলে ব্যবস্থা নেওয়া হবে। আপনারা কি ব্যবস্থা নিয়েছেন? পীরজাদা হারুন, এফডিসির এমডি, জায়েদ খান একটা গ্যাং। এই চক্র আমাদের বিরুদ্ধে কাজ করেছেন। এগুলো তদন্ত চাই। তাদের কারণে আমার জীবনের নিরাপত্তা চেয়ে বনানী থানায় জিডি করতে হয়েছে।

পীরজাদা হারুনের কাছে প্রশ্ন রেখে নিপুণ জানতে চান, কেন আপনি শুধু এক পক্ষকে টেনেছেন। আপনি কাঞ্চন-নিপুণ পরিষদকে চাপিয়ে গেছেন। কেন আপনি আমাদের অন্য সংগঠনকে ঢুকতে দেননি।

শুক্রবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হন জায়েদ খান এবং তার বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ পান ১৬৩ ভোট। শনিবার (২৯ জানুয়ারি) ফলাফলের বিরুদ্ধে আপিল করেন নিপুণ। আপিল অনুযায়ী পুনরায় ভোট গণনা করলেও পুরোনো ফলই সঠিক বলে ঘোষণা দেয় আপিল বিভাগ।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।