ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

বিনোদন

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা

উৎসবমুখর পরিবেশে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনের ভোটগ্রহণ। এফডিসিতে ভোট শুরু হয়েছিল সকাল ৯টা ১৬ মিনিটে।

এখন চলছে ভোট গণনা।

এবারের নির্বাচনে মোট ভোটার ছিল ৪২৮ জন। ভোট দিয়েছেন ৩৬৫ জন অভিনয় শিল্পী। এখন ফলাফলের অপেক্ষা। এ তথ্য জানিয়েছেন নির্বাচন কমিশনার পররজাদা হারুন।  

গত দুই মেয়াদে নির্বাচিত মিশা-জায়েদ জুটিকে হারিয়ে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক হতে লড়ছেন কাঞ্চন-নিপুণ।

গতবারের মতো এবারও সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান নির্বাচন করছেন।  

তাদের প্যানেলের অন্যান্য পদের প্রার্থীরা হলেন- সহ-সভাপতি খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, সহ-সাধারণ সম্পাদক অভিনেতা সুব্রত, সাংগঠনিক সম্পাদক চিত্রনায়ক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক অভিনেতা জাকির হোসেন এবং কোষাধ্যক্ষ পদপ্রার্থী অভিনেতা ফরহান।

এছাড়া একই প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন- অভিনেত্রী রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুণা বিশ্বাস, মৌসুমী, অভিনেতা আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান ও হাসান জাহাঙ্গীর।

এদিকে এ প্যানেলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছে কাঞ্চন-নিপুণ প্যানেল। সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে লড়ছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

তারকাবহুল এ প্যানেলে যারা রয়েছেন- সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন অভিনেতা আজাদ খান।

একই প্যানেলের কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হয়েছেন- খল-অভিনেতা অমিত হাসান, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক শাকিল খান, অভিনেতা নানা শাহ, কমেডিয়ান আফজাল শরীফ, খল-অভিনেতা সাংকো পাঞ্জা, অভিনেত্রী জেসমীন, চিত্রনায়িকা কেয়া, পরীমনি, খল-অভিনেতা গাঙ্গুয়া ও সীমান্ত।

নির্বাচনে দুটি প্যানেলই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa