ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

বিনোদন

বিয়ে করলেন মৌনী রায়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
বিয়ে করলেন মৌনী রায় সূর্য নাম্বিয়ার সঙ্গে-মৌনি রায়

প্রেমিক সূর্য নাম্বিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনি রায়। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) গাঁটছড়া বাঁধেন তারা।

বরের পরিবারের কথা মেনে মালয়ালী রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

তাদের বিয়ের ছবি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম, টুইটারে ছড়িয়ে পড়েছে। বিশেষ এই দিনটির জন্য মৌনি বেছে নিয়েছেন লাল পাড় সাদা শাড়ি। আর তার বর পরেছিলেন ঘিয়ে রঙের পাঞ্জাবী এবং সাদা লুঙ্গি। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল বিয়ের মণ্ডপ।

করোনা পরিস্থিতিতে ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি। বিয়ের পর মুম্বাইয়ে বড় করে গ্র্যান্ড রিসেপশন করার দেওয়ার কথা ছিল সূর্য ও মৌনির। করোনার কারণে সেই পরিকল্পনা ও স্থগিত করা হয়েছে।  

এর আগে বুধবার (২৬ জানুয়ারি) মৌনি ও সূর্যর গায়ে হলুদ ও মেহেদি উৎসব সম্পন্ন হয়েছে। এই অভিনেত্রীর ফ্যান পেজ থেকে হলুদ ও মেহেদি অনুষ্ঠানের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে।  

যেখানে সাদা শাড়ি ও সাদা ফুলের গয়না পরেছিলেন মৌনি। সূর্যও সাদা পোশাক পরেছিলেন। বড় একটা সোনালি টবে বসানো হয়েছে তাদের গায়ে হলুদের জন্য। সেখানেই তাদের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। সেই ভিডিও ফাস হতেই ভক্তরা ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

মৌনী হিন্দি সিরিয়াল ‘নাগিন’-এ অভিনয় করে পরিচিতি পান। বলিউডে অভিনয় করলেও এ অভিনেত্রীর জন্ম-বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের কোচবিহারে। তার বর সূর্য নাম্বিয়ার দুবাইয়ের ব্যবসায়ী।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa