ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

বিনোদন

প্রতারণাই পেশা মামা-ভাগ্নের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
প্রতারণাই পেশা মামা-ভাগ্নের! জোভান ও ফারুক

মামা জমসেদ আর ভাগ্নে মোকছেদ। যাদের মূল পেশা মানুষের চোখে ধুলা দিয়ে আয় করা! তবে তাদের এই প্রতারণার পথ বেছে নেওয়ার পেছনে রয়েছে গভীর এক অসহায়ত্বের গল্প।

এমন গল্পে নির্মিত হয়েছে খণ্ড নাটক ‘মামা ভাগ্নে ৪২০’। গোলাম সারোয়ার অনিকের রচনায় নিজের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন এসআর মজুমদার।  

সিএমভির ব্যানারে নাটকটিতে মামা জমসেদের চরিত্রে ফারুক আহমেদ ও ভাগ্নে মোকছেদের চরিত্রে ফারহান আহমেদ জোভান অভিনয় করেছেন। এছাড়া আরও রয়েছেন কেয়া পায়েল, শাহবাজ সানী, তনুশ্রী তন্নি প্রমুখ।  

নাটকটি নিয়ে নির্মাতা বলেন, মামা-ভাগ্নে দু’জন নানা পরিচয়ে নানা জায়গায় ছদ্মবেশ ধরে সবার সঙ্গে ঠকবাজি করে বেড়ায়। এরমধ্যে রয়েছে প্রেম ও পারিবারিক অসহায়ত্বের গল্পও। আমরা চেষ্টা করেছি মজার কিছু প্রতারণার গল্প দিয়ে একটি মানবিক নাটক নির্মাণ করতে।  

তিনি আরও বলেন, দিনশেষে গল্পটি মানবিক। নাটকটি দর্শকদের ভালো লাগবে।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, শিগগিরই সিএমভি’র ইউটিউব চ্যানেলে ‘মামা ভাগ্নে ৪২০’ উন্মুক্ত হচ্ছে। পাশাপাশি প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa