ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

কথায় নয়, কাজে প্রমাণ দিতে চাই: মিলন 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
কথায় নয়, কাজে প্রমাণ দিতে চাই: মিলন  আনিসুর রহমান মিলন

টেলিভিশন নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে শুক্রবার (২৮ জানুয়ারি)। অনান্যবারের মতো এবারও বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই নির্বাচনে কোনো প্যানেল থাকছে না। সংগঠনটির মোট ২১টি পদের বিপরীতে নির্বাচন করছেন ৪৮ জন প্রার্থী। তাদের সবাই স্বতন্ত্র প্রার্থী।  

এবারের নির্বাচনে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারণায় বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

এই অভিনেতা বলেন, আমি শিল্পীদের সুখে-দুঃখে পাশে থাকতে চাই। তাদের জন্য নির্বাচনে এসেছি। অনেক পরিকল্পনাই আছে, যা শিল্পীদের উন্নয়নে কাজে আসবে। সবার সহযোগিতা পেলে অনেক কিছুই করতে পারব। কথায় নয়, কাজে প্রমাণ দিতে চাই।

আনিসুর রহমান মিলন বলেন, ‘শিল্পীদের অনুরোধ করব- স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা মেনে ভোট দিতে আসবেন। আমরাও যারা নির্বাচন করছি সবাই চেষ্টা করছি স্বাস্থ্যবিধি মেনে চলতে। সবাই সর্তক থাকলে এই মহামারি থেকে আমরা মুক্ত হতে পারবো।

নাটকের বাইরে বর্তমানে মিলনের হাতে বেশকিছু সিনেমার কাজও রয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত চলচ্চিত্র  ‘গাঙচিল’, ‘নদীর জলে শাপলা ভাসে’ ও ‘ওস্তাদ’। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে চলচ্চিত্রগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa