ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

বিনোদন

শ্রেয়া-সুনিধিদের প্রতিটি গানের পারিশ্রমিক কত?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
শ্রেয়া-সুনিধিদের প্রতিটি গানের পারিশ্রমিক কত? শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং, সুনিধি চৌহান, নেহা কাক্কার

বলিউডের তারকাদের নানা বিষয় খবরে প্রকাশ হয়। ভক্তরাও এসব বিষয় জানতে বেশ আগ্রহী।

চলুন আজ জেনে নেওয়া যাক বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পীদের পারিশ্রমিক কত?

বলিউডে অনেক কথাই হাওয়ায় ভাসে, যা পরবর্তীতে সত্যি হয়। তেমনই নিজেদের পারিশ্রমিক নিয়ে মুখ খুলেননা বলিউডের সংগীতশিল্পীরা। তবে ভারতীয় সংবাদমাধ্যমে সূত্রের বরাদে উঠে আসে তাদের পারিশ্রমিকের বিষয়টি।  

সূত্র বলছে বর্তমান সময়ের বলিউডের গায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন শ্রেয়া ঘোষাল। ভারতীয় বাঙালি এই গায়িকা নাকি প্রতি গানের জন্য ২৫ থেকে ২৭ লাখ ভারতীয় রুপি নিয়ে থাকেন।  

শ্রোতাপ্রিয় গায়িকা সুনিধি চৌহান প্রতিটি গানের জন্য আনুমানিক ১১ থেকে ১৫ লাখ রুপি পারিশ্রমিক নেন। এ সময়ের আরেক জনপ্রিয় গায়িকা নেহা কাক্কারের প্রতি গানের পারিশ্রমিক ১৫ থেকে ১৮ লাখ রুপি।  

বলিউডের আরেক বাঙালি গায়ক অরিজিৎ সিং বর্তমান সময়ে তুমুল জনপ্রিয়। এই গায়ক তার প্রতিটি গানের জন্য ১৮ থেকে ২০ লাখ রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। র‍্যাপার বাদশাও নাকি অরিজিতের সমান পারিশ্রমিক নেন।

অন্যদিকে বলিউডের গায়ক, সুরকার এবং গীতিকার মিকা সিং ইতোমধ্যে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। এই তারকা নাকি তার একটি গানের জন্য পারিশ্রমিক নেন ২০ থেকে ২২ লাখ রুপি।  

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa