ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

শিল্পীদের স্বার্থরক্ষায় কাজ করতে চাই: মৌসুমী হামিদ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
শিল্পীদের স্বার্থরক্ষায় কাজ করতে চাই: মৌসুমী হামিদ মৌসুমী হামিদ

টেলিভিশন নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে শুক্রবার (২৮ জানুয়ারি)। এ নির্বাচন ঘিরে নাট্যপাড়া মেতেছে ভোট উৎসবে।

শিল্পীদের চায়ের চুমুকের ফাঁকে চলছে ভোটের গল্প। এবার কার্যনির্বাহী পদে নির্বাচন করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।

নির্বাচনের পরিবেশ নিয়ে তিনি বলেন, আমার কাছে নির্বাচনকে উৎসব মনে হচ্ছে। আমরা যেমন সাধারণ ভোটারদের কাছে ভোট চাচ্ছি তেমনি অন্য প্রার্থীর থেকেও ভোট চাচ্ছি। এক কথায় নির্বাচনের পরিবেশটা অসাধারণ।  

জয়ের ব্যাপারে মৌসুমী হামিদ বলেন, আমার কাছে জয়-পরাজয় বড় কথা না। ইন্ডাস্ট্রিতে এত বছর ধরে কাজ করছি, সবাই আমাকে খুব ভালো করে জানেন-চেনেন। ভোটাররা যদি মনে করেন আমি নির্বাচিত হলে তাদের জন্য কিছু ভূমিকা রাখতে পারবো তাহলে আমাকে অবশ্যই ভোট দেবেন।  

তিনি আরও বলেন, আমি একজন অভিনয়শিল্পীদের স্বার্থরক্ষায় কাজ করতে চাই। নির্বাচিত হলে শিল্পীদের উন্নয়নে কাজ করবো। এক্ষেত্রে সবার সহায়তা পাবো বলে আশা করি।  

অনান্যবারের মতো এবারও বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের অভিনয় শিল্পী সমিতির নির্বাচনে কোনো প্যানেল থাকছে না। সংগঠনটির মোট ২১টি পদের বিপরীতে নির্বাচন করছেন ৪৮ জন প্রার্থী। তাদের সবাই স্বতন্ত্র প্রার্থী।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।