ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

জায়েদ খানকে ‘বিয়ের’ পরামর্শ দিলেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
জায়েদ খানকে ‘বিয়ের’ পরামর্শ দিলেন ইলিয়াস কাঞ্চন ইলিয়াস কাঞ্চন

‘মা মারা যাওয়ার আগে বলেছিলেন বিয়ে করা লাগবে না, তুমি সমিতি নিয়ে থাকো। কিন্তু আমি না শুনে শিল্পী সমিতি ও সংগঠন নিয়ে ছিলাম।

দু’দিন আগে শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল পরিচিতি অনুষ্ঠানে কথাগুলো বলেন জায়েদ খান। এই কথার প্রেক্ষিতেই জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ দিলেন ইলিয়াস কাঞ্চন।  

মঙ্গলবার (২৫ জানুয়ারি) কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি সভায় জায়েদের উদ্দেশে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘ছোটভাই তোমাকে অনুরোধ করছি, শিল্পী সমিতি তো আছেই; তারপরেও তুমি বিয়ে করো। তোমার সন্তান হোক, আমরা চাচা হই। তোমার বোধদয় হোক। তুমি খালাম্মার কথা শোনো নাই, অন্তত আমাদের কথাটি শোনো। তোমার মঙ্গল হোক। ’

তিনি আরও বলেন, আমি সবসময় শিল্পীদের সঙ্গে ছিলাম। আগের নির্বাচনে আমাকে নির্বাচন কমিশনার হতে বলা হয়েছিল, আমি ছিলাম। শিল্পী সমিতির উপদেষ্টা কমিটিতে থাকতে বলা হয়েছিল, আমি ছিলাম। তবে এবার নির্বাচন করার চিন্তা ছিল না। নিপুণ, রিয়াজ, ফেরদৌস অন্যরা আমাকে এমনভাবে ধরেছে যে আমি না করতে পারিনি। তারা ভালো বলে তাদের সঙ্গে আছি।

সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন ছাড়াও এই প্যানেলে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছেন নিপুণ। সহ-সভাপতি হিসেবে নির্বাচন করছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন অভিনেতা আজাদ খান।

এছাড়া কার্যনির্বাহী পরিষদে রয়েছেন অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, কেয়া, পরীমনি, জেসমিন, সাংকোপাঞ্জা, গাংগুয়া।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa