ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

শাহরুখের গাড়ি ধার নিয়েছিলেন মোদী!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
শাহরুখের গাড়ি ধার নিয়েছিলেন মোদী! নরেন্দ্র মোদী-শাহরুখ খান

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের জনপ্রিয়তা কতটা তা মেপে দেখার যন্ত্র আবিষ্কার হয়নি। শুনলে অবাক হবেন- এই অভিনেতার কাছ থেকে নাকি গাড়ি ধার নিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শাহরুখের কাছে রয়েছে বুগাতি ভেরন, বেন্টলি কন্টিনেন্টাল জিটি, রোলস রয়েস ফ্যান্টম ক্যুপে, বিএমডব্লিউ আই-৮, লাক্সারি ভ্যানিটি ভ্যানের মতো বিলাশবহুল গাড়ি। তবে কিং খান’-এর সবচেয়ে প্রিয় গাড়ি লিমোজিন। গাড়িটি নাকি লম্বায় প্রায় ১০০ মিটার।

২০১৪ সালে এই গাড়িটিতে চড়েই দুবাইতে নিজের একটি রিয়েল এস্টেট প্রকল্পের উদ্বোধন করতে গিয়েছিলেন শাহরুখ এবং গৌরী খান। ‘রয়্যাল এস্টেট বাই শাহরুখ খান’ প্রকল্পটি ২৪ লাখ বর্গফুটের। সৌদির মুদ্রায় যার মূল্য ২৩০ কোটি দিরহাম।

সখের লিমোজিন গাড়িটিই নাকি মোদীকে ব্যবহারের জন্য ধার দিয়েছিলেন শাহরুখ। জানা যায়, ২০১৮ সালে কমনওয়েলথ সম্মেলনে অংশ নিতে শাহুরুখের গাড়িতে করেই গ্রেট ব্রিটেনে গিয়েছিলেন মোদী। নিজের পরিবারের সদস্যের বাইরে মোদীই একমাত্র ব্যক্তি যিনি কিং খানের লিমোজিনটি ব্যবহার করতে পেরেছেন!

মোদীর যাতাযাতের জন্য নিজস্ব কনভয় থাকতেও শাহরুখের লিমোজিনে কেন চড়তে গেলেন? এ প্রশ্ন অনেকের। তবে দু’পক্ষই বিষয়টি নিয়ে কিছু খোলসা করেননি।  

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa