ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

শাবনূরের সমর্থন পেলেন মিশা-জায়েদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
শাবনূরের সমর্থন পেলেন মিশা-জায়েদ শাবনূর ও মিশা-জায়েদ প্যানেল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান পরিষদকে সমর্থন জানালেন এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর৷ সুদূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে ভিডিও কলের মাধ্যমে এই পরিষদকে নিজের সমর্থনের কথা জানিয়ে অগ্রিম অভিনন্দন ও শুভকামনা দেন তিনি।

শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যার দিকে ভিডিও কলের মাধ্যমে এ শুভেচ্ছা জানান শাবনূর।

মিশা-জায়েদ পরিষদের আন্তর্জাতিক সম্পাদক পদপ্রার্থী জয় চৌধুরী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিষয়টি জানিয়ে বলেন, শাবনূর আপু কিছুক্ষণ আমাদের সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খানসহ অন্য প্রার্থীদের ভিডিও কলের মাধ্যমে সমর্থন দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।  

শাবনূর জয়কে বলেন, 'করোনার কারণে দেশে আসতে পারিনি। আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম। ইচ্ছা থাকলেও করোনার সংক্রমণ বাড়ায় এবারের শিল্পী সমিতির নির্বাচনে আসতে পারছি না। তবে তোমাদের পরিষদের প্রতি সমর্থন জানিয়ে ভালোবাসা ও শুভ কামনা রইলো। '

আসছে ২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন। এবারের নির্বাচনে দুটি পরিষদ অংশ নিচ্ছে। গত দুইবারের মেয়াদের মিশা-জায়েদ পরিষদের বিপরীতে রয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ।

এই নির্বাচনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে আছেন বিএইচ নিশান ও জাহিদ জোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa