ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

এফডিসিতে বহিরাগত দ্বারা লাঞ্ছিত নায়ক ইমন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এফডিসিতে বহিরাগত দ্বারা লাঞ্ছিত নায়ক ইমন কথা বলছেন মামনুন হাসান ইমন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সাংস্কৃতিক সম্পাদক পদপ্রার্থী নায়ক মামনুন হাসান ইমন। শুক্রবার (২১ জানুয়ারি) নির্বাচনী প্রচারণা করতে গিয়ে লাঞ্ছিত হন তিনি।

গণমাধ্যমকর্মীদের এমন অভিযোগ করেন ‘লাল টিপ’ সিনেমার নায়ক।  

ইমন বলেন, সন্ধ্যা ৭ টার দিকে শিল্পী সমিতির অফিস সংলগ্ন রাস্তায় নির্বাচনী প্রচারণা করছিলাম। সঙ্গে ছিলেন নিপুণ, রিয়াজ ও হিরো আলমসহ অনেকেই। দূরে মিশা সওদাগর ভাইকে দেখে তার সঙ্গে কুশল বিনিময় করতে গেলে আমাকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেন এক বহিরাগত।

ইমন জানান, তাৎক্ষণিক মিশা সওদাগর বিষয়টি মীমাংসা করতে গেলেও ওই বহিরাগত আরও রেগে গিয়ে মারতে তেড়ে আসেন। উচ্চবাচ্য ব্যবহার করেন।  

ইমন বলেন, এমন সময় বহিরাগত ওই ব্যক্তিকে জিজ্ঞেস করি আমি নায়ক ইমন। আমাকে চেনেন না? ধাক্কা দিচ্ছেন কেন? উনি আমার সঙ্গে আবারও দুর্ব্যবহার করেন। মিশা ভাই তাকে সরি বলতে বললেও সে থামছিল না। নির্বাচন কমিশনকে এই ঘটনায় লিখিতভাবে অভিযোগ দিচ্ছি। আশা করছি নির্বাচন কমিশন এর সুষ্ঠুভাবে বিচার করবেন। আমরা শান্তিতে নির্বাচন করতে চাই।

নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়া হচ্ছে জানিয়ে ইমনের প্যানেলের সাধারন সম্পাদক প্রার্থী অভিনেত্রী নিপুণ বলেন, আমরা এই কর্মকাণ্ডে মর্মাহত। বহিরাগত দ্বারা আমাদের প্রার্থীর গায়ে আঘাত করা হচ্ছে। আমরা নাকি বহিরাগত নিয়ে আসি, কারা বহিরাগত নিয়ে আসছে এটা সবাই জানে। আমরা নির্বাচন কমিশনে অভিযোগ দিচ্ছি।  

জানা যায়, বহিরাগত ওই বহিরাগত ব্যক্তি উঠতি অভিনেতা। তার নাম শাহেন শাহ। বেশকিছু মিউজিক ভিডিও করেছেন। একটি সিনেমাতেও নাকি পার্শ্বনায়ক হিসেবে কাজ করেছেন।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa