ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

বিনোদন

ফেসবুকে ‘মৃত’ পলাশ; অভিনেতা বললেন বেঁচে আছি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
ফেসবুকে ‘মৃত’ পলাশ; অভিনেতা বললেন বেঁচে আছি জিয়াউল হল পলাশ

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এ ‘কাবিলা’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান অভিনেতা জিয়াউল হল পলাশ। ছোটপর্দার জনপ্রিয় এই তারকাকে এবার সামাজিকমাধ্যম ফেসবুকে ‘মৃত’ দেখাচ্ছে! 

পলাশের ফেসবুক অ্যাকাউন্টে চোখ রাখলে ভ্ক্ত থেকে শুরু করে যে কেউ বিস্মিত হচ্ছেন।

কারণ সেখানে দেখাচ্ছে, ‘রিমেম্বারিং’! যেসব ফেসবুক অ্যাকাউন্টের মালিক মৃত্যুবরণ করেন, তাদের প্রোফাইলেই শুধু ফেসবুক কর্তৃপক্ষ এই ট্যাগ জুড়ে দেয়।

বিষয়টি নিয়ে পলাশ জানান, আমি যেহেতু কথা বলতে পারছি, তার মানে বেঁচে আছি। এ বিষয়ে কিছু বলার নেই। জীবিত মানুষকে মেরে ফেলেছে! আমি এ বিষয়ে ব্যবস্থা নিয়েছি। এখন কাজ চলছে, ৪৮ ঘণ্টার মধ্যে বিষয়টা ঠিক হয়ে যাবে।

পলাশ জানান, কিছু মানুষ রিপোর্টের অপশনে গিয়ে এই অপকর্ম করেছে। এটা যারা করেছে, তারা আসলে বেকার, বিকৃত মস্তিষ্কের মানুষ। এর বাইরে এমন কাজ করতে পারে না। কোনো একজনের ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে রিপোর্ট অপশন খুঁজে তাকে মৃত দেখানোর জন্য ফেসবুকের কাছে জানানোর এই অযথা সময় তো সবার নেই।

পলাশ অভিনয়ের বাইরে নির্মাতাও। নোয়াখালীর সুনাইমুড়িতে জন্ম নেওয়া পলাশ ২০১৮ সালে নির্মাণ করেন প্রথম নাটক ‘ফ্রেন্ডস উইথ বেনিফিট’। এর পরেই বছর ‘সারপ্রাইজ’ এবং ২০২০ সালে ‘ঘরে ফেরা’ নামের নাটক নির্মাণ করে প্রশংসিত হন তিনি।

পলাশ নির্মিত চতুর্থ নাটক ‘একটুখানি’তে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তাহসান খান ও তানজিন তিশা। এছাড়াও সর্বশেষ তার নির্মাণের ‘রিভেঞ্জ’ নাটকটি বেশ জনপ্রিয়তা পায়। বর্তমানে এই অভিনেতা-নির্মাতা ব্যস্ত রয়েছেন সিরিজের চিত্রনাট্য গোছানোর নিয়ে।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa