ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

বিনোদন

পুনম পাণ্ডের পর্নোকাণ্ড, গ্রেফতার করা যাবে না!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
পুনম পাণ্ডের পর্নোকাণ্ড, গ্রেফতার করা যাবে না! পুনম পাণ্ডে

গত বছর পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় বলিউডের বিতর্কিত মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের। কিন্তু এই মামলায় তাকে গ্রেফতার করা যাবে না বলে জানিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট।

 

পুনম পাণ্ডের আবেদনের ভিত্তিতে এই সিদ্ধান্ত দিয়েছেন দেশটির সর্বোচ্চ আদালত। এর আগে একই ধরনের আবেদনের ভিত্তিতে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা এবং উমেশ কামটের ক্ষেত্রেও একই আদেশ দেওয়া হয়েছিল।

২৫ নভেম্বর হাইকোর্ট পুনমের আবেদন খারিজ করে দেয় হাইকোর্ট। এরপর সুপ্রিম কোর্টে আবেদন করেন তিনি, সেই ভিত্তিতে আদালত থেকে জানানো হয়েছে, নোটিশ পাঠানো হোক। কিন্তু পিটিশনারের উপর কোনো রকম জবরদস্তিমূলক আচরণ করা যাবে না।

মূলত এর মধ্যে গ্রেফতার হওয়ার আশঙ্কা নেই পুনম পাণ্ডের। গত বছর অক্টোবরে পর্নোগ্রাফিকাণ্ডে পুনমের জড়িত থাকার অভিযোগ আনা হয়।  

পুনমের আইনজীবীর দাবি, এই অভিনেত্রী তদন্তে সব রকম সাহায্য করে চলেছেন। এই সময়ে তাকে গ্রেফতার করার কোনো যুক্তি নেই। ওটিটি মাধ্যমে তার কিছু ভিডিও দেখানো হয়েছিল, এটাই তার বিরুদ্ধে ওঠা একমাত্র অভিযোগ।  

এর আগে ১৫ ডিসেম্বর দেশটির সুপ্রিম কোর্ট রাজ কুন্দ্রার জন্যও একই ধরনের নির্দেশ দেয়। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নোগ্রাফির চক্র চালাতেন। বিষয়টি নিয়ে এখনও তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa