ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

আমার ‘ইস্যু’ নিয়ে ব্যবসা করা হচ্ছে: চটলেন নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
আমার ‘ইস্যু’ নিয়ে ব্যবসা করা হচ্ছে: চটলেন নুসরাত নুসরাত জাহান

প্রায় দুই বছর ধরে ব্যক্তিগত জীবন নিয়ে নানা বিতর্কের জন্ম দিয়েছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। বিয়ে, প্রেম ও মা হাওয়া নিয়ে প্রায়ই তিনি আসেন সংবাদের শিরোনামে।

তবে বিষয়টি নিয়ে মোটেও খুশি নন নুসরাত। তার ‘ইস্যু’ নিয়ে নানা রকম সংবাদ প্রকাশ করে গণমাধ্যমগুলো ব্যবসা করছে বলে ক্ষোভ প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরাত বলেন, ‘আমায় যদি কেউ বলে আমি বিক্রয়যোগ্য সেটা আমার কাছে গর্বের। কিন্তু কোথাও গিয়ে যখন সেটা আমার ব্যক্তিগত জীবনে আঘাত হানে, তখন তো থামতেই হয়। এই জার্নালিজমটা সবাই ফলো করেন না!’

একই সঙ্গে তিনি জানান, তাকে নিয়ে ব্যবসা করেছে প্রতিটা গণমাধ্যম। নুসরাতের কথায়, ‘আমি কোন সুপারওম্যান নই। আমি ১০০টা ভুল করেছি, ভুল থেকে শিক্ষা নিয়েছি, উঠে দাঁড়িয়েছি। আবার নতুন করে ভুল করেছি। তবে আমি মনে করি এসব নিয়ে সবাইকে জবাব দেব না। আমার পরিবারকে দেব, আর যদি ভক্তদের সঙ্গে কোনো ভুল করি, তাদের দেবো। ’

নুসরাত জাহান অভিনীত ‘স্বস্তিক সংকেত’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে চলতি সপ্তাহে। এ নিয়ে সাক্ষাৎকার দেওয়ার সময় সিনেমাটির দুই চরিত্র প্রিয়ম ও রুদ্রানীর মতো কি বাস্তবে যশ-নুসরাতের সম্পর্ক মিলিয়ে প্রশ্ন করলেই চটে গিয়ে এসব কথা বলেন অভিনেত্রী।

সম্প্রতি বাংলাদেশি কণ্ঠশিল্পী লুইপার ‘নাচ ময়ূরী নাচ’ গানে নাচতে দেখা গেছে নুসরাতকে। মাত্র কয়েকদিনেই গানটি দারুণ সাড়া ফেলে।  

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa