ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

ভালোবাসা দিবসে আসছে ফাহিম-ফারিনের ‘ভালোবাসা দিও’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
ভালোবাসা দিবসে আসছে ফাহিম-ফারিনের ‘ভালোবাসা দিও’ ফারিন ও ফাহিম

আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গানচিত্র নিয়ে হাজির হতে যাচ্ছেন সংগীতশিল্পী ফাহিম ইসলাম। রবিউল ইসলাম জীবনের কথায় ‘ভালোবাসা দিও’ শিরোনামের গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আদিব কবির।

 

সম্প্রতি টাঙ্গাইলে গানচিত্রটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। রাশেদ মজুমদারের নির্দেশনায় ভিডিওতে ফাহিমের সঙ্গে মডেল হয়েছেন ফারিন খান। এবারই প্রথম ফাহিমের সঙ্গে জুটি বাঁধলেন তিনি।

গানটি প্রসঙ্গে ফাহিম বলেন, ‘এটি সম্পূর্ণ ভালোবাসার গান। আর তাই ভিডিওটিও সাজানো হয়েছে সেভাবে। দু’জন প্রেমিক-প্রেমিকার রোমান্টিক সব মুহূর্তের দৃশ্য দেখানো হয়েছে এতে। আমার সঙ্গে ফারিনের রসায়নটাও দারুণ জমেছে। ’

তিনি আরও জানান, আসছে ভালোবাসা দিবসে প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন মিউজিক থেকে ‘ভালোবাসা নিও’ প্রকাশ করা হবে।  

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ ঘটে ফাহিমের। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও ২টি একক অ্যালবাম প্রকাশ করেন তিনি। এছাড়া গত ৮ বছরে প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক। তার বাবা আধুনিক গানের নন্দিত শিল্পী মোখলেছুল ইসলাম নীলু। যিনি গান করছেন চার দশক ধরে। বাবার অনুপ্রেরণাতেই গান করে যাচ্ছেন এই তরুণ।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa