ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

ইংরেজিতে গান করায় আরমান মালিককে কটাক্ষ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
ইংরেজিতে গান করায় আরমান মালিককে কটাক্ষ! আরমান মালিক

হিন্দি গান গেয়ে বলিউডে দারুণ জনপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক। তবে কয়েক বছর ধরে তাকে ইংরেজি গানেও মননিবেশ করতে দেখা গেছে।

এরই মধ্যে তিনি বেশকিছু ইংরেজি গান প্রকাশ করেছেন। তবে সেই গানগুলো সবাই ভালোভাবে নেননি! ইংরেজিতে গান গেয়ে প্রচুর মানুষের কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি আরমান নিজেই জানিয়েছেন। তিনি বলেন, ‘‘ভিডিওতে অসংখ্য এমন কমেন্ট এসেছে যেখানে লেখা ‘ইংরেজিতে গান করিস না। হিন্দিতেই চালিয়ে যা, কারণ তুই শুধু ওটাই ভালো পারিস। ’’ 

কিন্তু এসব কথায় পাত্তা না দিয়ে নিজের মতো গান করে যাচ্ছেন বলেও জানান এই গায়ক। প্রকাশ করেই চলেছেন নতুন নতুন গান। কারণ তিনি নিজেকে আন্তর্জাতিক স্তরের শিল্পী হিসেবে দেখতে চান।  

আরমান আরো বলেন, ‘‘জাস্টিন বিবার হওয়ার চেষ্টা করিস না’ কিংবা ‘ইংরেজিতেই গান করিস না’। এমন প্রচুর মন্তব্য শুনেছি, কিন্তু আমি কারো মতোই হওয়ার চেষ্টা করছি না। নতুন কিছু করার চেষ্টা করলে অনেকের ভুল ধারণা জন্মায়। বিপক্ষ না থাকলে মজা কী!’’

২০২০ সালে ‘কন্ট্রোল’ শিরোনামে নিজের প্রথম ইংরেজি গান প্রকাশ করেন আরমান। এরপর ‘হাও মেনি’ ও ‘ইকো’ শিরোনামে আরো দুইটি গান গেয়েছেন তিনি। এছাড়া চলতি মাসে মুক্তি পেয়েছে তার নতুন ইংরেজি গান ‘ইউ’।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa