ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

বাগদান সারলেন তাসনুভা তিশা, বিয়ে ২ ফেব্রুয়ারি 

জে আই মোহসান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
বাগদান সারলেন তাসনুভা তিশা, বিয়ে ২ ফেব্রুয়ারি  তাসনুভা তিশা ও তার হবু বর সৈয়দ আসকার

বিয়ে করতে যাচ্ছে ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তাসনুভা তিশা। এরই মধ্যে পাত্র সৈয়দ প্রিন্স আসকার সঙ্গে বাগদান সেরেছেন তিনি।

২ ফেব্রুয়ারি তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

শনিবার (১৫ জানুয়ারি) অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।  

বিষয়টি নিশ্চিত করে তিশা জানান, ২০২০ সালের ডিসেম্বর মাসের আসকারের সঙ্গে তার পরিচয়, এরপরই তাদের ঘনিষ্ঠতা ও প্রেম হয়। দুই পরিবারকে বিষয়টি জানানোর পর সম্মতি পেয়ে তারা বিয়ের জন্য প্রস্তুত হন।

তিশা বলেন, ‘পরিচয় হওয়ার পর আমরা প্রায় ফোনে কথা বলতাম এবং আমাদের মধ্যে প্রচুর মেসেজ আদান-প্রদান হতো। ধীরে ধীরে দু’জনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। আমি আমার সম্পর্কে শুরুতেই আসকারকে সবকিছু জানাই। এরপর আমরা দু’জনই খুব সিরিয়াস হয়ে যাই। পরিবারকে জানালে সবাই সম্মতি দেয়। ’ 

তিনি আরও বলেন, ‘আমার সন্তানের বিষয়টি আসকারের পরিবার কীভাবে নেয়, সেটি খুবই গুরুত্বপূর্ণ ছিল। তার পরিবার বেশ আন্তরিক। আসকারের বাবা নেই, মা আছে। তিনি বিষয়টিকে খুবই ইতিবাচকভাবে নিয়েছেন এবং আমাকে আন্তরিকভাবে গ্রহণ করেছেন। যার কারণে আমি অনেক বেশি খুশি। ’

দুই পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে আগামী ২ ফেব্রুয়ারি তিশা বিয়ে করবেন বলেও জানান। তার হবু বর আসকার হাই ভোল্টেজ এজেন্সিতে কর্মরত রয়েছেন।

এটি তিশার তৃতীয় বিয়ে। এর আগে ভালোবেসে ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ফারজানুল হকের সঙ্গে ঘর বাঁধেন তিনি। তবে চার বছরের মাথায় এই সংসার ভেঙে যায়। তার আগেও এই অভিনেত্রীর আরেকটি সংসার ছিল।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa