ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

বিনোদন

‘রাত জাগা ফুল’-এ প্রশংসিত তানিন তানহা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
‘রাত জাগা ফুল’-এ প্রশংসিত তানিন তানহা তানিন তানহা

একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তানিন তানহা। নিয়মিত ছোট পর্দায় কাজ করছেন তিনি।

এতোদিন নাটকে ব্যস্ত রাখলেও বর্তমানে এ তারকা কাজ করেছেন চলচ্চিত্রেও। মীর সাব্বির অভিনীত ও পরিচালিত ‘রাত জাগা ফুল’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

৩১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পায়। এখনও বেশ কয়েকটি সিনেমা হলে সিনেমাটি প্রদর্শিত হচ্ছে। এতে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন তানিন তানহা।  

এই তারকা বলেন, ‘রাত জাগা ফুল’ সিনেমার কেন্দ্রবিন্দু হলো ফুলি চরিত্র। সেই চরিত্রে রূপদান করেছি। চরিত্রটি পর্দায় ফুটিয়ে তোলার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি। যার ফলে মানুষের এতো ভালোবাসা পাচ্ছি। মনে হচ্ছে পরিশ্রম কিছুটা হলেও সার্থক হয়েছে।  

চলচ্চিত্রে নবাগত হিসাবে কেমন সাপোর্ট পেয়েছেন, সে সম্পর্কে তানিন বলেন, ‘রাত জাগা ফুল’র পুরো টিমের সাপোর্ট পেয়েছি। বিশেষ করে, মীর সাব্বির ভাই আমাকে অনেক সাহস দিয়েছেন। ফজলুর রহমান বাবু ভাইয়ের চোখে চোখ রেখে একটি ডায়ালগ ছিল, সে ডায়ালগ দিতে গিয়ে ভয়ে আমার পা কাঁপছিল। তখন বাবু ভাই এক পর্যায়ে বিষয়টি সহজ করে দেন। অসাধারণ এক ব্যক্তিত্বের অভিনেতা তিনি।

‘রাত জাগা ফুল’ সিনেমার আগে ‘ইতি, তোমারই ঢাকা’ সিনেমায় দেখা গিয়েছিল তানিনকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘প্রিয়াঙ্কা’ ও ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ নামের দুটি সিনেমা। চলতি বছরই এগুলো মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

বর্তমানে প্রচার চলিত ধারাবাহিক নাটক ‘বাকের খনি’তে অভিনয় করছেন তানিন। এর বাইরে তার অভিনীত ‘গোবিন্দ পুরের গল্প’, ‘গুগল ভিলেজ’ ও ‘মান অভিমান’ ধারাবাহিক নাটকগুলো প্রচারিত হচ্ছে। এছাড়া নিয়মিত খণ্ড নাটকেও কাজ করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa