ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

বিনোদন

৫৬ কোটি টাকায় ডুপ্লেক্স ফ্ল্যাট নিলেন শহীদ কাপুর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
৫৬ কোটি টাকায় ডুপ্লেক্স ফ্ল্যাট নিলেন শহীদ কাপুর শাহিদ কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেতা শহীদ কাপুর মুম্বাইয়ে একটি ডুপ্লেক্স ফ্ল্যাট কিনেছেন। যেখান থেকে দেখা যাবে আরব সাগরের সৌন্দর্য্য।

প্রায় এক বছর ধরে চলছে ফ্ল্যাটটির ডিজাইনের কাজ।  

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) নির্মাণাধীন বাড়ির এক ঝলক শেয়ার করেন ইন্টেরিয়র ডিজাইনার অঙ্কুর খোসলা। এই পোস্টটি ইনস্টাগ্রাম স্টোরিতে রি-শেয়ার করেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত।

জানা যায়, মুম্বাইয়ের সাগরমুখী এই ডুপ্লেক্সটি প্রায় ৫৬ কোটি টাকা দিয়ে কিনেছেন শহীদ। এটির সরকারি রেজিস্ট্রেশন করতে খরচ হয়েছে আরও ২ কোটি ৯১ লাখ টাকা। অভিনেতার যে বিল্ডিংয়ে ফ্ল্যাটটি কিনেছেন তার নাম ‘থ্রি সিক্সটি ওয়েস্ট’। এই বিল্ডিংয়ের ৪২ এবং ৪৩ তম ফ্লোরেই শহীদের ফ্ল্যাট।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ৪২৭ দশমিক ৯৮ স্কয়ার মিটারের বাড়ির ভেতরে ৩০০ দশমিক ৪৮ স্কয়ার মিটার। এছাড়া ফাঁকা জায়গা এবং ব্যালকনি মিলিয়ে রয়েছে  ৪০ দশমিক ৮৮ স্কয়ার মিটার।  

শহীদ-মীরা দম্পতির ঘর আলো করে রেখেছে দুই সন্তান। তাদের দুই সন্তানের নাম মিশা ও জৈন। সপরিবারে মুম্বাইয়ের জুহুতে বসবাস করেন তারা।  

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa