ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

বিনোদন

হাসানের সঙ্গে দর্শকদের বাজে আচরণে ক্ষুব্ধ ভক্তরা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
হাসানের সঙ্গে দর্শকদের বাজে আচরণে ক্ষুব্ধ ভক্তরা ব্যান্ডশিল্পী হাসান

নব্বই দশকের জনপ্রিয় ব্যান্ডশিল্পী হাসান। সম্প্রতি এই কণ্ঠশিল্পী ফেনীর এক কনসার্টে হাজির হয়েছিলেন।

তবে তার ব্যান্ডদল আর্কের পরিবেশনায় সময় সাউন্ডে সমস্যা হওয়ায় ভুয়া ভুয়া স্লোগান দেওয়া শুরু করে উপস্থিত অনেকে। এমন পরিস্থিতিতে মঞ্চ থেকে নেমে যেতে বাধ্য হন হাসান।  

হাসানের সঙ্গে এমন আচরণে ক্ষোভ প্রকাশ করছেন তার ভক্তরা। অনলাইনে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, হাসান মঞ্চে ওঠার পর গাইছেন, গানের মাঝখানে গাইতে বলছেন- একসঙ্গে... কিন্তু দর্শকরা একসঙ্গে না গেয়ে উল্টো চিৎকার শুরু করে ভুয়া ভুয়া বলে!

এ ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। জামিল নামের একজন ফেসবুকে লেখেন, এজন্যই হাসান, জেমস, আইয়ুব বাচ্চুর মতো শিল্পী আর জন্মাচ্ছে না।

লিমন নামের একজন লেখেন, গ্রামের পোলাপান এসবের নামই শুনে নাই। গান না শুনলে কনসার্ট ভালো লাগবেনা স্বাভাবিক। এদের এখানে শিরোনামহীন, ওয়ারফেজ গেলেও সেইম। এমনকি জনপ্রিয় গানগুলো গাইলেও হইতো। এদের জন্যে ব্যান্ড না। আর যেহেতু ফ্রি সেহেতু অনেকেই গিয়েছেন।

ফাইয়াজ নামের আরেক ব্যক্তি লেখেন, ওরা মেশিন সংগীত জমানার শ্রোতা, তাদের কথায় কী আসে যায়।

হাসানের প্রকৃত নাম সৈয়দ হাসানুর রহমান। তার গানের সংখ্যা ২০০ এর বেশি। তিনি ১৯৯৩ সালে ব্যান্ডদল আর্কে ভোকালিস্ট হিসাবে যোগ দেন এবং ব্যান্ডে থাকা অবস্থায় জনপ্রিয়তা অর্জন করেন।  

পরবর্তীতে ২০০২ সালে আর্ক ব্যান্ড ছেড়ে নতুন ব্যান্ড স্বাধীনতা গঠন করেন। ২০০৪ সালে তিনি জন্মভূমি নামের আরেকটি ব্যান্ড গঠন করেন। ২০১০ সালের শেষের দিকে তিনি আবারো আর্কে যোগ দেন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa