ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

রাগ হলে সাইফের সঙ্গে খাঁটি বাংলায় ঝগড়া করেন শর্মিলা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
রাগ হলে সাইফের সঙ্গে খাঁটি বাংলায় ঝগড়া করেন শর্মিলা!

পতৌদিদের নবাব বংশের বউ বাঙালি অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ক্রিকেটার মনসুর আলি খান পাতৌদির স্ত্রী।

তার ছেলে সাইফ আলি খান এবং মেয়ে সোহা আলি খানও বলিউডের অভিনেত্রী।  

কখনও রেগে গেলে কিংবা পুত্র সাইফের সঙ্গে ঝগড়া হলে নাকি মাতৃভাষা বাংলা বলতে শুরু করে দেন শর্মিলা। এমনটিই জানিয়েছেন তার মেয়ে সোহা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোহা জানিয়েছেন, ছেলে সাইফের সঙ্গে ঝগড়া হলেই শর্মিলা নিমেষে বাঙালি মা! রাগ থেকে অভিমানের সব হিসেবনিকেশ মেটান খাঁটি বাংলায়! 

সোহার কথায়, কে বলে বাংলা মিষ্টি ভাষা! আমাদের কাছে কিন্তু খুবই ভয়ের ভাষা। বাংলায় কথা বলছে মানেই মা রেগে আছেন। দাদার সঙ্গে বাংলায় তুমুল ঝগড়া হবে তারপর। আর মিটমাট করাতে আসরে নামতে হবে আমাকে! দু’জনেই ফোন করে সবটা আমায় বলবে! 

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মনসুর আলি খান পতৌদিকে বিয়ে করে স্থায়ীভাবে মুম্বাইয়ের বাসিন্দা হন ঠাকুরবাড়ির বংশধর শর্মিলা ঠাকুর। সত্যজিতের ‘অপুর সংসার’, ‘দেবী’, ‘নায়ক’, ‘অরণ্যের দিনরাত্রি’র মতো একাধিক বাংলা সিনেমার নায়িকা তিনি।  

এরপর বলিউডেও অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন শর্মিলা। হিন্দি সিনেমার জনপ্রিয় নায়িকা এখনও যে মনেপ্রাণে বাঙালি, সেটিই ফাঁস করে দিলেন তারই মেয়ে সোহা।  

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa