ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ঝড় তুলেছে ‘আরআরআর’র ট্রেলার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
ঝড় তুলেছে ‘আরআরআর’র ট্রেলার!

বহুল প্রতীক্ষিত ভারতীয় সিনেমা ‘আরআরআর’ মুক্তি পেতে যাচ্ছে ২০২২ সালের প্রথম শুক্রবার (০৭ জানুয়ারি)। ‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা জুনিয়র এনটিআর ও রাম চরণ।

‘আরআরআর’র মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) প্রকাশ পেয়েছে এর অফিসিয়াল ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও চোখ ধাঁধানো ভিএফএক্স দর্শকদের এক অন্য জগতে নিয়ে গেছে। একসঙ্গে তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় ট্রেলারটি প্রকাশ পেয়েছে। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যে সব ভাষা মিলিয়ে কোটি ভিউ পার করেছে ট্রেলারটি।  

ট্রেলারে জুনিয়র এনটিআর ও রাম চরণের অ্যাকশন সবার নজর কেড়েছেন। এছাড়া বলিউড অভিনেতা অজয় দেবগণ ও অভিনেত্রী আলিয়া ভাটের উপস্থিতিও ছিল চমকে দেওয়ার মত।  

এই সিনেমার কাহিনি তৈরি হয়েছে দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাম ভীমা ও আলুরি সীতারামা রাজুর জীবনকে ঘিরে। সিনেমাটির বাজেট ৪৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে বলে শোনা যাচ্ছে।  

মুক্তির আগেই নাকি ‘আরআরআর’৪০০ কোটি রুপি আয় করে ছাড়িয়ে গেছে ‘বাহুবলী ২’র প্রারম্ভিক আয়ের রেকর্ড। এছাড়া মুক্তির পর অতীতের আয়ের সব রেকর্ড সিনেমাটি ভেঙে দেবে বলেই বিশ্লেষকদের ধারণা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa