ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

স্বামীর চেয়ে স্ত্রী বড়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
স্বামীর চেয়ে স্ত্রী বড় কয়েকটি বলিউডের তারকা দম্পতি

বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের চার হাত এক হতে চলছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ে করতে যাচ্ছেন তারা।

এই দুই তারকার বয়সের পাঁচ বছর। অর্থাৎ ভিকির চেয়ে ক্যাটরিনা পাঁচ বছরে বড়।  

এটিই প্রথমবার নয়। এর আগেও অনেক বলিউড তারকা বয়সের ছোট পাত্রকে বিয়ে করেছেন। সেরকম কয়েকটি বলিউডের তারকা দম্পতির কথাই তুলে ধরা হলো।

অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বর্তমান বয়স ৩৮। এই বয়সে বিয়ে করছেন ৩৩ বছরের ভিকি কৌশলকে। বয়সের পার্থক্য তাদের বিয়েতে বাঁধা হয়ে দাঁড়াবে না। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ে অনুষ্ঠিত হবে।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন। হলিউডের এই পপ তারকাকে বিয়ের পর বেশ সমালোচনার মুখে পড়েছিলেন ভারতীয় এ অভিনেত্রী। তবে সব কিছু ছাপিয়ে বেশ সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা। চলতি বছর ১ ডিসেম্বর তৃতীয় বিবাহবার্ষিকীও পালন করেছেন প্রিয়াঙ্কা ও নিক।  

বলিউডের এক সময়ের হার্টথ্রব নায়িকা ঐশ্বরিয়া রাই ৩৪ বছরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ঐশ্বরিয়া যখন বিয়ে করেন তখন তার বর অভিষেক বচ্চনের বয়স ছিল ৩১ বছর। বয়সের পার্থক্য থাকলেও সংসার জীবনে বেশ সুখী এ দম্পতি। ১৩ বছরের সংসার জীবনে আরাধ্যা নামের এক কন্যা রয়েছে তাদের।

অভিনেত্রী নেহা ধুপিয়া তার চেয়ে দুই বছরের ছোট অঙ্গদ বেদীকে বিয়ে করেন। বিষয়টি নিয়ে এই অভিনেত্রীও সমালোচনায় পড়েছিলেন। কিন্তু বেশ ভালোই আছেন তারা। এই দম্পতির ঘর আলো করে রেখেছে দুই সন্তান।

অভিনেত্রী সোহা আলি খান এবং অভিনেতা কুণাল খেমু একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান। এই জুটি বিয়েও করে সংসারও সাজিয়েছেন। যখন তারা বিয়ে করেন সে সময়ে সোহার বয়স ছিল ৩৭ বছর আর কুণালের ৩২ বছর।  

আরেক অভিনেত্রী বিপাশা বসু ২০১৬ সালে বিয়ে করেন। বয়সের পার্থক্যে স্বামী করণ গ্রোভারের চেয়ে তিন বছরের বড় বিপাশা। এই দম্পতি তাদের সংসার জীবন নিয়ে যথেষ্ট সন্তুষ্ট।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।