ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

টিএসসিতে উন্মুক্ত হবে ‘শান’র ট্রেলার 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
টিএসসিতে উন্মুক্ত হবে ‘শান’র ট্রেলার  সিয়াম-পূজা চেরি

অ্যাকশন সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। আসছে বছরের ৭ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত পুলিশ অ্যাকশন থ্রিলার ‘শান’।

এবার সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হবে টিএসসি চত্বরে।  

জানা গেছে, শুক্রবার (১০ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির ডাচ চত্বরে ‘শান’ সিনেমার ট্রেলার উন্মুক্ত করা হবে। সেখানে সিনেমাটির নায়ক, নায়িকাসহ অনান্য কলাকুশলীরা উপস্থিত থাকবেন।  

এরই মধ্যে পুরোদমে শুরু হয়েছে সিনেমাটির প্রচার-প্রচারণা। তারই অংশ হিসেবে সম্প্রতি প্রকাশ করা হয়েছে ‘শান’-এর নতুন একটি পোস্টার। যেখানে অ্যাকশন লুকে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন সিয়াম।  

সিনেমাটি নিয়ে সিয়াম বলেন, ‘করোনা পরবর্তী সেসব সিনেমা কমার্শিয়াল ভ্যালু যোগ করে প্রযোজক শিল্পীসহ পুরো ইন্ডাস্ট্রিকে সাপোর্ট দেবে শান তেমনই একটি সিনেমা। ’

বহুল প্রতীক্ষিত ‘শান’ সিনেমাটি পরিচালনা করেছেন এম রাহিম। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। একটি সত্য ঘটনা অবলম্বে সিনেমাটির কাহিনি লিখেছেন আজাদ খান। ফিল্মম্যানের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।  

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’-এ আরও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa