ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

প্রতারণার মামলায় জ্যাকুলিনকে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
প্রতারণার মামলায় জ্যাকুলিনকে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

বেশ ভালোভাবেই ফেঁসেছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সুকেশ চন্দ্রশেখর নামের এক ব্যক্তির নামে করা ২০০ কোটি রুপি প্রতারণার মামলায় নাম এসেছে তার।

সুকেশে সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় তাকে টানা ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। বুধবার (০৮ ডিসেম্বর) দিল্লির দফতরে হাজির হন এই অভিনেত্রী।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বুধবার বেলা ১১টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত টানা ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় জ্যাকুলিনকে। বেশ কিছু তথ্য-প্রমাণ সামনে রেখে তাকে একের পর এক প্রশ্ন জিজ্ঞেস করে ভারতের কেন্দ্রীয় সংস্থাটি।

এদিক একই সঙ্গে, জ্যাকুলিনের এক সহকারীকেও নাকি জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে বলে খবর।  
 
বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) আবারো তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। এর আগেও একই মামলা নিয়ে তিনবার ইডি’র মুখোমুখি হতে হয় জ্যাকুলিনকে।
 
এদিকে, গত রোববার (৫ ডিসেম্বর) রাতে ভারত ছাড়ার চেষ্টা করেছিলেন জ্যাকুলিন। কিন্তু তাকে বিমানবন্দরে আটকে দেওয়া হয়। তার নামে নাকি লুক আউট নোটিশ জারি করেছে ইডি।  

এছাড়া জ্যাকুলিনকে ৫২ লাখ রুপির একটি ঘোড়াও উপহার দিয়েছিলেন সুকেশ। এ ছাড়া উপহারের তালিকায় ছিল কাচের দামি বাসনও। সব মিলিয়ে ১০ কোটি রুপির উপহার পেয়েছেন অভিনেত্রী।  

ইডির অভিযোগ, জ্যাকুলিনের সঙ্গে নিয়মিত ফোনে কথা বলতেন সুকেশ। তবে অভিনেত্রীর দাবি, তাকে অন্ধকারে রেখে প্রতারণা করা হয়েছে। তিনিও অন্যদের মতোই সুকেশের শিকার।

তবে আইনজীবীর দাবি, এই নায়িকা প্রয়োজন মতো সুকেশের থেকে সুবিধা নিয়েছেন। এখন নিজেদের বাঁচানোর চেষ্টা করছেন।

এছাড়া নোরা ফাতেহিকে সুকেশ একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছে বলেও জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa