ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ক্যাটরিনার চেয়ে বয়সে ছোট হবু বর ভিকি, প্রশংসা কঙ্গনার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
ক্যাটরিনার চেয়ে বয়সে ছোট হবু বর ভিকি, প্রশংসা কঙ্গনার!

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ঘর বাঁধতে চলেছেন অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) তাদের চার হাত এক হওয়ার কথা রয়েছে।

ভিকির অনেক আগেই বড় পর্দায় কাজ শুরু করেছেন ক্যাটরিনা। অভিনেতার চেয়ে বয়সেও ৫ বছরের বড় তিনি! ক্যাটরিনা কাইফের বয়স ৩৮ বছর ও ভিকির ৩৩ বছর। আর বয়সে ছোট ভিকিকে বিয়ে করতে যাচ্ছেন বলে ক্যাটরিনাকে প্রশংসায় ভাসিয়েছেন আরেক অভিনেত্রী কঙ্গনা রানৌত।

সাধারণত ইন্ডাস্ট্রির অন্যান্য অভিনেতাদের আক্রমণ করেই লিখতে দেখা যায় কঙ্গনাকে। তবে এবার ব্যতিক্রম ঘটলো। ক্যাটরিনা নিজের চেয়ে বয়সে ছোট পুরুষকে বিয়ে করায় প্রশংসা করলেন তিনি।

ইনস্টাগ্রামে কঙ্গনার লেখেন, ‘দেখে ভালো লাগছে, ভারতের চলচ্চিত্র দুনিয়ার প্রথম সারির অভিনেতারা বৈষম্য ভাঙছেন। পুরুষ ও মহিলা যারা এই বৈষম্য ভাঙছেন তাদেরকে কুর্ণিশ। ’ 

তিনি আরও লেখেন, ‘ছোট থেকে এমন অনেক গল্প শুনেছি, সফল ধনী পুরুষরা নিজের চেয়ে বয়সে ছোট মহিলাকে বিয়ে করছেন। স্বামীর থেকে স্ত্রীর বেশি সাফল্যকে একসময়ে সমস্যা বলে ধরা হতো। তাই বয়সে ছোট পুরুষকে তো বিয়ে করার প্রশ্নই ছিল না। ’

ক্যাটরিনার সিনেমার কারিয়ারও ভিকির থেকে বেশি সময়ের। ২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় ক্যাটরিনার। অন্যদিকে ভিকি কৌশলর ২০১২ সালে বলিউডে অভিষেক হয়। তার সিনেমার সংখ্যাও হাতে গোনা।  

ক্যাটরিনা শুধু সিনেমা থেকে নয়, তার নিজস্ব ব্যবসা থেকেও আয় করেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ক্যাটরিনার মোট সম্পত্তির পরিমাণ ২২০ কোটি টাকা। অন্যদিকে, ভিকি কৌশলের মোট সম্পত্তি ২৪ কোটি টাকা।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa