ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ভালোবাসার মানুষ-স্ত্রীকে বেশি বেশি সময় দিন: নাইম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
ভালোবাসার মানুষ-স্ত্রীকে বেশি বেশি সময় দিন: নাইম নাইম ও শাবনাজ

বড় পর্দার সফল তারকা দম্পতিদের মধ্যে অন্যতম দৃষ্টান্ত নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাইম-শাবনাজ। ১৯৯৪ সালের ৫ অক্টোবর ভালোবেসে ঘর বাঁধেন তারা।

২৭ বছর ধরে রয়েছেন একই ছাদের নিচে।  

তারকাদের ঘর ভাঙার খবর অহরহ পাওয়া যায়! সে দিক থেকে নাইম-শাবনাজের দীর্ঘ পথচলার সফলতার পেছনের গল্প জানার প্রবল আগ্রহদের ভক্তদের।

এদিকে সামাজিক মাধ্যমে ভালোবাসার মানুষ ও স্ত্রীকে বেশি বেশি সময় দেওয়ার কথা জানিয়েছেন নাইম।

বুধবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যায় স্ত্রী শাবনাজের সঙ্গে তোলা কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেন নাইম লেখেন, ‘একান্ত আপন: নাগরিক জীবন বা গ্রামীণ জীবনে ব্যস্ততার কারণে আপনার সবচেয়ে কাছের মানুষ, যিনি আপনার পথ চেয়ে সবসময় বসে থাকেন। আপনার সুখে-দুঃখে সবার আগে ঝাঁপিয়ে পড়ে তাকে সময় দিন। সে সময়টা শুধু একান্ত আপনাদের দু’জনের হউক। সে ভালোবাসার মানুষ হউক বা স্ত্রী হউক তাকে বেশি বেশি করে সময় দিন। দেখবেন জীবন কত সুন্দর কত মধুময়। কারণ তিনিই আপনার বেস্ট ফ্রেন্ড। ’

সম্প্রতি বেশ অসুস্থ ছিলেন এই সাবেক অভিনেতা। গত ৬ নভেম্বর রাতে নাইমের বাইপাস সার্জারি হয়। প্রায় দুই সপ্তাহ হাসপাতাল থেকে বাসায় ফেরেন তিনি। বর্তমানে পরিবার নিয়েই কাটছে তার ব্যস্ততা।

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’ সিনেমার মধ্য দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন চিত্রনায়ক নাঈম ও চিত্রনায়িকা শাবনাজ। এরপর বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa