ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

নাগাকে ভুলতে হায়দ্রাবাদ ছাড়ছেন সামান্থা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
নাগাকে ভুলতে হায়দ্রাবাদ ছাড়ছেন সামান্থা! নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু

ডিভোর্সের পর অনেকটা চুপচাপ হয়ে গিয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তবে নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন তিনি।

বর্তমানে হায়দ্রাবাদে নিজ বাসায় সময় কাটছে এই অভিনেত্রীর।

এদিকে গুঞ্জন ছড়িয়েছে, অতীত ভুলতে সামান্থা নাকি হায়দ্রাবাদ ছেড়ে দিচ্ছেন। উড়াল দিচ্ছেন মুম্বাইতে। সাবেক স্বামী নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে সামলাতেই নাকি এই সিদ্ধান্ত নায়িকার।

তবে পুরো বিষয়টি গুজব বলে উড়িয়ে দিচ্ছেন সামান্থা। এই নিয়ে তিনি বলেন, ‘আমি জানি না এসব গুজব কীভাবে শুরু হয়েছে? কিন্তু অন্য ১০০টা গুজবের মতো এটাও সত্যি নয়। হায়দ্রাবাদেই আমার বাড়ি। এই শহর আমাকে সবকিছু দিয়েছে। আমি এখানেই আনন্দে থাকতে চাই। ’

এসব গুঞ্জন ছাপিয়ে সামাজিকমাধ্যমে সক্রিয় রয়েছেন ‘ফ্যামিলি ম্যান’খ্যাত অভিনেত্রী। নিজের ঘরের একটুকরো ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘দ্য মর্নিং লাইট’, মানে ভোরের আলো।  

সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। চলতি বছরের ২ অক্টোবর তারা যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa