ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

মডেলিংয়ে শচীন টেন্ডুলকারের মেয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
মডেলিংয়ে শচীন টেন্ডুলকারের মেয়ে বাবা মার সঙ্গে সারা টেন্ডুলকার

শোবিজে যাত্রা শুরু করলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার। সম্প্রতি একটি পোশাকের ব্র্যান্ডের মডেল হয়ে গ্ল্যামার দুনিয়ায় নাম লিখিয়েছেন তিনি।

সামাজিক মাধ্যমে আগে থেকেই দারুণ জনপ্রিয় সারা। তার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ১ দশমিক ৬ মিলিয়নেরও বেশি! অনেক আগে থেকেই তার নামে বিভিন্ন ফ্যান পেজও রয়েছে! তবে বাবার নামের বাইরে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করতে এবারই প্রথম নতুন জার্নি শুরু করলেন তিনি।  

প্রথম মডেলিং অ্যাসাইনমেন্টের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শচীনকন্যা। এতে তার সঙ্গে আরও দেখা গেছে বণিতা সান্ধু এবং তানিয়া শ্রফকে। ভিডিও শেয়ার হতেই মুহূর্তে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।  

প্রায়ই নিজের নানা লুকের ছবি শেয়ার করেন সারা। মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্সই তাকে সামাজিক মাধ্যমে জনপ্রিয় করে তুলেছে।  

১৯৯৫ সালের ২৪ মে অঞ্জলি মেহতাকে বিয়ে করেন শচীন টেন্ডুলকার। তাদের সংসারে দুই ছেলে-মেয়ে সারা এবং অর্জুন। বাবার মতো অর্জুনও হাতে তুলে নিয়েছেন ক্রিকেট ব্যাট।

এদিকে, সারা লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অর্জন করেছেন। বর্তমানে মুম্বাইতে পরিবারের সঙ্গে থাকেন তিনি। ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে তার প্রেম করার গুঞ্জন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa