ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

হোটেলে ডেকে নিয়ে মডেলকে গণধর্ষণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
হোটেলে ডেকে নিয়ে মডেলকে গণধর্ষণ

একটি কাজের ব্যাপারে আলাপ করতে হোটেলে ডেকে নিয়ে পানীয়তে নেশাদ্রব্য মিশিয়ে অচেতন করে এক মডেলকে তার পরিচিতি কয়েকজন গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। গণধর্ষণের শিকার ওই মডেলের বয়স ২৭ বছর।

 

ঘটনাটি ঘটেছে ভারতের কেরেলা রাজ্যের কোচিতে। ওই মডেলের অভিযোগ, গত ১ ও ২ ডিসেম্বর তাকে গণধর্ষণ করা হয়। কাকনাদের এদাচিরায় অবস্থিত একটি হোটেলে সলিন, শামির ও আজমল নামের তিন ব্যক্তি তাকে গণধর্ষণ করে। নির্যাতিতা মডেল মলপ্পুরমের বাসিন্দা। এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ওই মডেল এফআইআর-এ জানান, অভিযুক্তরা তার পানীয়তে কিছু নেশাদ্রব্য মিশিয়েছিল এবং পরে তাকে একটি ঘরে তুলে নিয়ে গিয়ে একে একে ধর্ষণ করে ওই তিন ব্যক্তি। সেসময় অভিযুক্তরা তার অনেক ভিডিও তৈরি করে এবং অভিযোগ করলে বা তাদের কথা না শুনলে, সেইসব ভিডিও ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয়।  

মামলাটির তদন্তকারী অফিসার জানান, তিনি ওই মডেলকে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করে জবানবন্দি রেকর্ড করেছেন। একই সঙ্গে হোটেলের মালিককেও জিজ্ঞাসাবাদ করেছেন।  

এই মামলায় এখন পর্যন্ত সলিনকে গ্রেফতার করা গেলেও অভিযুক্ত শামির ও আজমল পলাতক বলে জানিয়েছে কেরেলা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa