bangla news

বর্ষার নিঃস্বার্থ ভালোবাসা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০২-১৮ ১০:৩২:৪৬ এএম

ঢালিউডের সুন্দরী নায়িকা বর্ষা আবারও আসছেন । দর্শকদের জন্য এবার তিনি নিয়ে আসছেন ‘নিঃস্বার্থ ভালোবাসা’। বর্ষার ভালোবাসা অবশ্য সবার জন্য নয়। নায়ক অনন্তের জন্যই বর্ষার এই নিঃস্বার্থ ভালোবাসা।

ঢালিউডের সুন্দরী নায়িকা বর্ষা আবারও আসছেন । দর্শকদের জন্য এবার তিনি নিয়ে আসছেন ‘নিঃস্বার্থ ভালোবাসা’। বর্ষার ভালোবাসা অবশ্য সবার জন্য নয়। নায়ক অনন্তের জন্যই বর্ষার এই নিঃস্বার্থ ভালোবাসা।

বর্ষা অন্ধভাবে ভালোবাসেন অনন্তকে।  একজন আরেকজনকে ছাড়া অন্য কিছু ভাবতে পারেন না। কিন্তু ঘটনাচক্রে তাদের মধ্যে তৈরি হয় বাঁধার দেওয়াল। তাই প্রয়োজন পড়ে প্রমাণ করার, কার ভালেবাসা নিঃস্বার্থ? এই গল্প নিয়েই ছবি ‘নিঃস্বার্থ ভালোবাসা’। নায়ক-প্রযোজক এমএ জলিল অনন্ত এই ছবির মাধ্যমেই নায়ক হিসেবে আত্মপ্রকাশ করছেন। সম্প্রতি ছবিটির জমকালো মহরত অনুষ্ঠিত হয়েছে এফডিসির মুক্তিযোদ্ধা চিত্রনায়ক জসিম ফ্লোরে।

গত ১২ ফেব্রুয়ারি থেকে একটানা চলছে ছবিটির শুটিং। বর্ষা ও অনন্ত ছাড়াও ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন নায়করাজ রাজ্জাক, সুচরিতা, বাপ্পারাজ, মাহমুদ সাজ্জাদ, ইলিয়াস কোবরা, কাবিলা, মিশা সওদাগর । পরিচালক এমএ জলিল অনন্ত ’র কাহিনী ও সংলাপ এবং ছটকু আহমেদের চিত্রনাট্যে ছবিটির  দৃশ্যগুলো ক্যামেরাবন্দি করছেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান। মনসুন ফিল্মসের পঞ্চম প্রযোজনা ‘নিঃস্বার্থ ভালবাসা’র সংগীত পরিচালনা করছেন ইমন সাহা, শওকত আলী ও দূরবীন এন্টারপ্রাইজ। গান লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, জাহিদ আকবর ও এমএ জলিল অনন্ত। গানে কণ্ঠ দিয়েছেন মুম্বইয়ের শান, কৈলাশ খের, মুম্বই ভাইকিংস এবং বাংলাদেশের এসআই টুটুল ও সামিনা চৌধুরী।

বর্ষার সঙ্গে এ ছবিতেও জুটি বেঁধে অভিনয় করেছেন প্রথম ছবি ‘খোঁজ দ্য সার্চ’-এর নায়ক অনন্ত। আগামীতেও তাদের জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে আরো ৪/৫টি ছবি। অনন্ত-বর্ষা জুটি অভিনীত মুক্তি প্রতীক্ষিত ও নির্মাণাধীন ছবির মধ্যে রয়েছে  ‘মোস্ট ওয়েলকাম’, ‘দ্য সার্চ টু’, ‘দ্য স্পিড’, ‘দ্য স্পাই’, ‘যুদ্ধ’ প্রভৃতি। ছবিটি সম্পর্কে নায়িকা বর্ষা বাংলানিউজকে বলেন, অসম্ভব সুন্দর একটি প্রেমের গল্প নিয়ে ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিটির নির্মাণ কাজ শুরু হয়েছে। এ ছবিতে আমাকে নতুন ভঙ্গিমায় পর্দায় দেখতে পাবেন দর্শক।

বাংলাদেশ সময় ১৯১৫, ফেব্রুয়ারি ১৮, ২০১২

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-02-18 10:32:46