ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

৫২ লাখের ঘোড়া উপহার পেয়ে বিপাকে জ্যাকুলিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
৫২ লাখের ঘোড়া উপহার পেয়ে বিপাকে জ্যাকুলিন জ্যাকুলিন ফার্নান্দেজ

২০০ কোটি রুপি প্রতারণার মামলায় দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন সুকেশ চন্দ্রশেখর নামের এক ব্যক্তি। তার বিরুদ্ধে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দেওয়া চার্জশিটে ওঠে এসেছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহির নাম।

চার্জশিট অনুযায়ী বিপাকে পড়তে চলেছেন এই দুই তারকা। তারা সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে নানা সময় প্রচুর উপহার নেওয়ার তথ্য পাওয়া গেছে।

ইডি’র অভিযোগ, জ্যাকুলিনকে প্রায় ১০ কোটি রুপি মূল্যের উপহার দিয়েছিলেন সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লাখের একটি ঘোড়া এবং ৯ লাখের একটি পার্সিয়ান বিড়াল।

এছাড়া নোরা ফতেহিকে সুকেশ একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছে বলেও জানানো হয়েছে।  

এদিকে, জেলে বন্দি থাকা অবস্থাতেই সুকেশ এক ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি রুপি আদায় করেছেন বলেও ইডি চার্জশিটে উল্লেখ করেছে।

এদিকে জ্যাকুলিন ফার্নান্দেজ জানিয়েছেন, তিনি সুকেশ চন্দ্রশেখরকে চেনেন না। কিন্তু এই আসামীর ফোনে একটি ছবি পাওয়া গেছে, যেখানে তার সঙ্গে জ্যাকুলিনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। তাই অভিনেত্রীকেও কড়া নজরদারিতে রেখেছে সংস্থাটি।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa