ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ক্যাটরিনা-ভিকির বিয়ের খবর নিশ্চিত করলেন জেলা প্রশাসক

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
ক্যাটরিনা-ভিকির বিয়ের খবর নিশ্চিত করলেন জেলা প্রশাসক ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের খবরে ডুবে রয়েছে গোটা বলিউড। যদিও এখন পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খুলেননি এই তারকা যুগল।

তাই যতোই গুঞ্জন ছড়িয়ে পড়ুক না কেন মানুষের মনে ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে সংশয় ছিল।  

এবার সংশয় দূর করলেন একজন জেলা প্রসাশক। ভিকি-ক্যাটরানার বিয়ের খবর নিশ্চিত করেছেন তিনি। এই জেলা প্রশাসকের নাম রাজেন্দ্র কিশন। তিনি রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার প্রশাসক। এই জেলার একটি বিলাসবহুল রিসোর্টে হবে ভিকি-ক্যাটরিনার বিয়ে।

জানা গেছে, যেহেতু ভিআইপি বিয়ে, তাই নিরাপত্তা নিয়ে তোড়জোড় চলছে ওই এলাকায়। সার্বিক আয়োজন নিয়ে শুক্রবার (৩ ডিসেম্বর) একটি বৈঠকও করেছেন জেলা প্রশাসক।  

বৈঠকের পর ওই জেলা প্রসাশক বলেন, ‘যেসব অতিথি বিয়ের অনুষ্ঠানে আসবেন, তাদের প্রত্যেককে করোনার ভ্যাকসিনেশনের সার্টিফিকেট দেখাতে হবে এবং ভ্যাকসিনের দুটি ডোজই নেওয়া হতে হবে। এছাড়াও সঙ্গে রাখতে হবে সাম্প্রতিক করোনা টেস্টের রিপোর্ট। বিয়ের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত প্রত্যেক ব্যক্তির গাড়িতে বিশেষ স্টিকার থাকতে হবে। ’

ভিকি ও ক্যাটরিনার বিয়েতে অতিথির বিষয়ে তিনি বলেন, ‘বিয়ের অনুষ্ঠানে ১২০ জন অতিথি আসবেন। তাদের প্রত্যেককে কোভিড বিধি-নিষেধ মেনেই চলতে হবে। ’

বলে জানা, সাওয়াই মাধোপুর জেলার অন্তত ৪৫টি হোটেলে ভিকি-ক্যাটরিনা বুকিং দিয়েছেন। যাতে সেখানে অতিথিরা থাকতে পারেন। প্রত্যেক অতিথির আলাদা কোড নাম দেওয়া হয়েছে। যাতে বাইরের মানুষ বুঝতে না পারে, কে কোথায় আছেন।

এদিকে বিয়ের অনুষ্ঠানস্থলেও রাখা হচ্ছে কড়া নিরাপত্তা ও গোপনীয়তা। জানা গেছে, অনুষ্ঠানে অতিথিরা কোনো ক্যামেরা ব্যবহার করতে পারবেন না। বিয়ের আয়োজন, ঠিকানা এসব নিয়েও বাইরের কারো সঙ্গে কথা বলতে পারবেন না।

রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে বসবে ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে এই জুটির বিয়ে হবে। বিয়েতে বর-কনে দু’জনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা,  ডিসেম্বর ০৫, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa