ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

শুটিং সেটে দুর্ঘটনায় পা ভাঙলো প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
শুটিং সেটে দুর্ঘটনায় পা ভাঙলো প্রিয়াঙ্কার প্রিয়াঙ্কা সরকার

ওপার বাংলার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার বড় ধরনের দুর্ঘটনার শিকার হয়েছেন। শুটিংয়ের সেটে গুরুতর আহত হয়েছেন তিনি।

তার সঙ্গে সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও আঘাত পেয়েছেন।

শুক্রবার (০৩ ডিসেম্বর) রাতে ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে এই দুর্ঘটনার কবলে পড়েন প্রিয়াঙ্কা। রাজারহাটের রাস্তায় একটি দৃশ্যের শুটিং চলছিল তাদের। সে সময় রাত ১১টার দিকে শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মাতাল বাইকচালক ঢুকে পড়েন। এতে গুরুতর আহত হন প্রিয়াঙ্কা। চোট পান অর্জুনও। এরপর আহত অভিনেতা-অভিনেত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শনিবার (০৪ ডিসেম্বর) অভিনেত্রীর পায়ে অস্ত্রোপচার করা হবে।

দুর্ঘটনার পর ওই বাইক চালককে নাকি খুঁজে পাওয়া যাচ্ছে না। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। আপাতত ‘মহাভারত মার্ডারস’ নামে ওই ওয়েব সিরিজটির শুটিং বন্ধ রাখা হয়েছে।  

রাজ চক্রবর্তী পরিচালিত ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় প্রিয়াঙ্কার। তুমুল সাড়া ফেলা এই সিনেমাটিতে রাহুলের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। পর্দায় তাদের রসায়ন বাস্তবে রূপ নেয়। দু’জনে ভালোবেসে ঘর বেঁধেছিলেন। তবে তা টেকেনি।

প্রিয়াঙ্কা অভিনীত সিনেমার মধ্যে রয়েছে ‘যক্ষের ধন’, ‘এই পৃথিবী তোমার আমার’, ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’ ইত্যাদি। এছাড়া বাংলাদেশের ‘হৃদয় জুড়ে’ নামের একটি সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa