ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

মির্জাপুর’ খ্যাত অভিনেতার গলিত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
মির্জাপুর’ খ্যাত অভিনেতার গলিত মরদেহ উদ্ধার ব্রহ্মস্বরূপ মিশ্র

নিজ বাসা থেকে ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) মুম্বাইয়ের বাসা থেকে তার গলিত মৃতদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, ২৯ নভেম্বর চিকিৎসকের কাছে গিয়েছিলেন ব্রহ্মস্বরূপ। ওই সময় বুকে ব্যথার কথা জানালে চিকিৎসক তাকে শুধু গ্যাসের ওষুধ খাওয়ার পরামর্শ দেন।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, প্রায় গলিত অবস্থায় পাওয়া গেছে ব্রহ্মস্বরূপের মরদেহ। কিন্তু মৃত্যুর কারণ এবং কোনো সময় মৃত্যু হয়েছে তা জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের পর তা জানা যাবে। ময়নাতদন্তের জন্য ব্রহ্মস্বরূপের মরদেহ কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ভোপালে জন্মগ্রহণ করেন ব্রহ্মস্বরূপ। ‘চোর চোর সুপার চোর’ সিনেমার মাধ্যমে ২০১৩ সালে বলিউডে অভিনয় শুরু করেন তিনি। এরপর ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

তবে ব্রহ্মস্বরূপ জনপ্রিয়তা পান ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে ‘ললিত’ চরিত্রে অভিনয় করে। সিনেমার বাইরে মঞ্চ নাটকেও কাজ করেছেন ব্রহ্মস্বরূপ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa