ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

আলিয়াকে ছাড়িয়ে গেলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
আলিয়াকে ছাড়িয়ে গেলেন ক্যাটরিনা আলিয়া ভাট-ক্যাটরিনা কাইফ

অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে বলিউডের হট টপিক এখন ক্যাটরিনা কাইফ। এর মধ্যেই অক্ষয় কুমারের সঙ্গে ‘টিপ টিপ বারসা পানি’ গানে নেচে পুরনো আবেগ ফিরিয়ে এনেছেন এ অভিনেত্রী।

এবার পেছনে ফেললেন আরেক আলোচিত অভিনেত্রী আলিয়া ভাটকে।  

সামাজিক মাধ্যমে ইনস্টাগ্রামে ক্যাটরিনার অনুসারীর সংখ্যা ৫৭.৫ মিলিয়ন ছাড়িয়েছে। আর এই সময়ে আলিয়া ভাটের অনুসারীর সংখ্যা ৫৭.১ মিলিয়ন। এই হিসাবে ইনস্টাগ্রামে আলিয়া ভাটকে পেছনে ফেলেছেন ক্যাটরিনা কাইফ।  

চলতি বছরের শুরুতেও আলিয়ার চাইতে পিছিয়ে ছিলেন ক্যাটরিনা। তবে কয়েকমাসের মধ্যেই আলিয়াকে ছাড়িয়ে গেছেন ক্যাটরিনা।  

বর্তমানে ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন আলিয়া। অন্যদিকে, ডিসেম্বরের মধ্যেই ভিকি কৌশলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন ক্যাটরিনা।

আলিয়া অভিনীত বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে রয়েছে ‘রকি আর রানী কি প্রেম কাহানি’, ‘ব্রক্ষ্মাস্ত্র’, ‘আরআরআর’, ‘ডার্লিংস’ ও ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি’। এছাড়া ‘জি লে জারা’ সিনেমাটির শুটিং শিগগিরই শুরু করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

অন্যদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে ক্যাটরিনা অভিনীত সিনেমা ‘সূর্যবংশী’। রোহিত শেঠি পরিচালিত সিনেমাটি মুক্তির ২৬ দিনে ১৯০ কোটি রুপি আয় করেছে। ধারণা করা হচ্ছে, কয়েক দিনের মধ্যেই সিনেমাটি ২০০ কোটির ক্লাবে প্রবেশ করবে। এছাড়াও ‘টাইগার থ্রি’ সিনেমায় অভিনয় করছেন ক্যাটরিনা।  

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa