ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বিচ্ছেদের পরও একসঙ্গে সময় কাটালেন আমির-কিরণ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
বিচ্ছেদের পরও একসঙ্গে সময় কাটালেন আমির-কিরণ কিরণ রাও-আমির খান

বলিউড বলিউড সুপারস্টার আমির খান গেল জুলাইয়ে কিরণ রাওয়ের সঙ্গে ১৫ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন। তবে বিচ্ছেদের পরও একসঙ্গে সময় কাটাতে দেখা গেল তাদের।

বিচ্ছেদের পর ঠিক কী কারণে একসঙ্গে সময় কাটালেন সাবেক এ দম্পতি?

আমির খান ও কিরণ রাও যৌথ বিবৃতর মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন। সেখানে তারা উল্লেখ করেছিলেন, আমরা এখন আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি। আমরা আর স্বামী-স্ত্রী নই। তবে আমরা দু’জনই একে অপরের পরিবারের অভিভাবক থাকবো।

সেই কথাই রাখছেন সাবেক এই দম্পতি। ছেলে আজাদ রাওয়ের জন্মদিনেই একসঙ্গে হয়েছিলেন তারা। ২৫ নভেম্বর আজাদ রাওয়ের ১০ম জন্মদিন ছিল। এ দিনটিতে বাবা-মাকে নিয়ে কেক কেটেছে আজাদ। শুধু তাই নয়, সেখানে ছিলেন আজাদের সৎ ভাই জুনায়েদ খান ও পরিবারের বেশ কয়েকজন সদস্য।

সম্প্রতি আজাদের জন্মদিনের একটি ভিডিওটি প্রকাশ্যে এসেছে। আমির খানের একটি ফ্যান ক্লাব থেকে ভিডিওটি প্রকাশ করা হয়। এরপরই বিচ্ছেদের পর আমির-কিরণের একসঙ্গে হওয়ার ঘটনাটি সামনে আসে।  

এদিকে বিচ্ছেদের পরও একসঙ্গে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার প্রযোজনা করছেন আমির-কিরণ। সিনেমাটি ২০২২ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে। সিনেমাটিতে ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগা চৈতন্য।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa