ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

রাধা হলেন অপু বিশ্বাস, কৃষ্ণ জয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
রাধা হলেন অপু বিশ্বাস, কৃষ্ণ জয় অপু বিশ্বাস-জয় চৌধুরী

ঢালিউড কুইন অপু বিশ্বাসকে এবার দেখা মিললো রাধার বেশে। তার সঙ্গে কৃষ্ণ হলেন এ সময়ের চিত্রনায়ক জয় চৌধুরী।

একটি চলচ্চিত্রের গানের শুটিংয়ের জন্যই তাদের এমন লুকে দেখা গেছে।  

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘প্রেম প্রীতির বন্ধন’ চলচ্চিত্রের শেষ লটের শুটিং শুরু হয়। এই লটে চলচ্চিত্রটির টাইটেল গানের শুটিং করা হয়। টাইটেল গানের জন্য ‘পাগল মন’ গানটি রিমেক করা হয়েছে।  

এ গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। নতুন করে মিউজিক আয়োজন করেছেন জাবেদ আহম্মেদ কিছলু। আর গানের অংশের কোরিগ্রাফার করেছেন একে আজাদ।  

‘পাগল মন’ গানের দৃশ্যধারণে রাধা কৃষ্ণ রূপে আবির্ভূত হবেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। এ অভিনেতা বলেন, অপু দিদি অনেক অভিজ্ঞ অভিনেত্রী। তার সঙ্গে কাজ করে নিজেকে ঋদ্ধ করা সম্ভব। অপু বিশ্বাসের সঙ্গে কাজ করা আমার জন্য একটি ভালো অর্জন।

রাধা, কৃষ্ণের চরিত্রে নিয়ে জয় বলেন, এই চরিত্রগুলো পর্দায় অল্প সময় এসেছে। কিন্তু এটা একটা ইম্প্রেশন, প্রত্যেকটি ইম্প্রেশন পারফেক্ট করতে চেষ্টা করেছি। আমি রাধা কৃষ্ণের কাহিনি পড়েছি, আত্মস্থ করেছি তারপর ওই চরিত্রে প্রবেশ করেছি এবং অপুদিও যে রাধা এটা ফিল করতে পেরেছি। সব মিলিয়ে আশা করি বেশ ভালো কাজ হয়েছে।

সোলায়মান আলী লেবু পরিচালনা করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি। এতে অপু-জয় ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। পরিচালনা করছেন ।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa